Advertisement
০৪ অক্টোবর ২০২২
indrani haldar

Anindya-June: শ্রীময়ীর আড়ালে প্রেম অনিন্দ্য-জুনের! নেটাগরিকদের আফসোস, এ কি সব্বোনেশে কাণ্ড

ঊষসী সুদীপের গলা জড়িয়ে গেয়ে উঠলেন, ‘তু তু হ্যায় ওহি, দিল নে জিসে...’

প্রেম অনিন্দ্য-জুনের!

প্রেম অনিন্দ্য-জুনের!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২১ ২১:১৮
Share: Save:

স্টার জলসার ‘শ্রীময়ী’ ধারাবাহিকে ফের বিয়ের মরশুম। সামনেই ডিঙ্কার দ্বিতীয় বিয়ে। অতিথি-অভ্যাগতদের ভিড়ে বাড়ি সরগরম। ফলে চাইলেও একান্তে সময় কাটাতে পারছে না অনিন্দ্য আর জুন আন্টি। সারাক্ষণ অন্যের চোখে পড়ে যাওয়ার ভয়। তার মধ্যেই সুযোগ বুঝে আচমকাই কাছাকাছি যুগলে। চিত্রনাট্য অনুযায়ী এখনও স্বামী-স্ত্রী তারা! এই আকর্ষণ কি সহজে মোছে?

শ্রীময়ীর চোখের আড়ালে দেখা হতেই তাই দু’জনের জমজমাট রোম্যান্স। ‘জুন আন্টি’ ওরফে ঊষসী চক্রবর্তী ‘অনিন্দ্য’ ওরফে সুদীপ মুখোপাধ্যায়ের গলা জড়িয়ে গেয়ে উঠেছেন, ‘তু তু হ্যায় ওহি, দিল নে জিসে আপনা কহাঁ’। ১৯৮২ সালের ‘ইয়ে ওয়াদা রহা’ ছবির এই জনপ্রিয় গান ফের মনে করিয়ে দিয়েছে ঋষি কপূর-পুনম ধিঁলোর পর্দার প্রেম। গানে গানে ‘জুন আন্টি’-ও যেন জানিয়ে দিলেন, যতই রোহিত সেনের মতো প্রেমিক চান, অনিন্দ্যকে অস্বীকার করার ক্ষমতা তাঁর নেই!

জুন-অনিন্দ্যর পর্দার নেপথ্যের রসায়ন নেটমাধ্যমে ফাঁস হতেই চোখ কপালে নেটাগরিকদের। ‘জুন আন্টি’ ছাড়া তাঁদের চলে না। আবার অনিন্দ্যর পাশে তাঁকে মেনে নিতেও কষ্ট সবার! এক নেটাগরিক মন্তব্য বিভাগে অনিন্দ্যর মা পত্রলেখাকে সম্বোধন করে রীতিমতো হাহাকার করে উঠেছেন, ‘মাসি এসে দেখে যাও, তোমার আদরের বুয়া আবার জুনের পাল্লায় পড়েছে! এ কী সব্বোনেশে কাণ্ড হল গো মাসি....?’ আর এক জন সাবধান করেছেন জুনকে, ‘জুন আন্টি! শ্রীময়ী দেখলে কিন্তু খবর আছে।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.