Advertisement
০১ মে ২০২৪
Jacqueline-Sukesh Controversy

জেলে বসেও ‘প্রেমিকা’ জ্যাকলিনের প্রেমে ‘জওয়ান’ সুকেশ, নায়িকাকে পাঠালেন প্রেমপত্রও!

২০০ কোটি টাকা তছরুপের মামলায় অভিযুক্ত হয়ে শ্রীঘরে ঠাঁই হয়েছে কনম্যান সুকেশ চন্দ্রশেখরের। তাতেও প্রেম ফিকে হয়নি তাঁর। জেল থেকেই জ্যাকলিনের জন্য বিশেষ উপহার পাঠালেন কনম্যান।

Jacqueline Fernandez and Sukesh Chandrashekhar.

(বাঁ দিকে) জ্যাকলিন ফার্নান্ডেজ়। সুকেশ চন্দ্রশেখর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৩ ১৪:০২
Share: Save:

২০০ কোটি টাকার আর্থিক তছরুপ মামলায় অভিযুক্ত কনম্যান সুকেশ চন্দ্রশেখর। বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ়ের সঙ্গে তাঁর সম্পর্কের কথা প্রায় সকলেরই জানা। কনম্যান সুকেশের সঙ্গে প্রেমে পড়েছিলেন ‘কিক’ খ্যাত অভিনেত্রী। সেই সম্পর্কের জেরে কম ঝামেলা পোহাতে হয়নি তাঁকে। প্রতারণাকাণ্ডের তদন্তের কারণে গত এক বছরে একাধিক বার আদালতে হাজিরা দিতে হয়েছে জ্যাকলিনকে। শুধু তাই-ই নয়, অভিনেত্রীর বিদেশযাত্রাতেও জারি করা হয়েছিল নিষেধাজ্ঞা। যদিও সম্প্রতি শিথিল হয়েছে সেই কড়াকড়ি। এই মুহূর্তে দিল্লির মাণ্ডোলি জেলে রয়েছেন সুকেশ। জেলে বসেও প্রেমেই মজে কনম্যান। দূরত্ব সত্ত্বেও জ্যাকলিনের প্রতি প্রেম ফিকে হয়নি সুকেশের। বরং জেল থেকে একাধিক বার অভিনেত্রীকে প্রেমপত্র লিখেছেন তিনি। সম্প্রতি সুকেশের লেখা সেই প্রেমপত্রেই মিলল ‘জওয়ান’ যোগ!

গত ৩১ অগস্ট মুক্তি পেয়েছে শাহরুখের পরবর্তী ছবি ‘জওয়ান’-এর ট্রেলার। তার দিন কয়েক আগে প্রকাশ্যে এসেছিল ছবির প্রেমের গান ‘চলেয়া’। সেই গানে শাহরুখ ও নয়নতারার রসায়ন নজর কেড়েছিল দর্শকের। জেলে বসে সেই গান শুনেছেন সুকেশও। শুধু তাই-ই নয়, গান শুনে নাকি আনন্দে নেচে উঠেছিলেন তিনি, দাবি কনম্যানের। কারণ ওই প্রেমের গান শুনে নাকি জ্যাকলিনের কথাই মনে পড়েছিল তাঁর, দাবি সুকেশের। এমনকি, ‘প্রেমিকা’ জ্যাকলিনকে ওই গান নাকি নিবেদনও করেছেন তিনি! সম্প্রতি জ্যাকলিনকে লেখা প্রেমপত্রে সেই কথা উল্লেখ করলেন সুকেশ। জ্যাকলিনের উদ্দেশে সুকেশ লেখেন, ‘‘তোমার স্বপ্ন পূরণ করতে আমি দেশে সেরার সেরা পশুপাখির চিকিৎসার হাসপাতাল বানাব। আমার দলের লোকেরা সব ব্যবস্থা করে ফেলেছে, ১১ সেপ্টেম্বর থেকে বিল্ডিং বানানোর কাজ শুরু হয়ে যাবে। পরের বছর ১১ অগস্ট থেকে হাসপাতাল চালু করার কথা ভেবেছি, কারণ ওই দিনই তোমার জন্মদিন!’’ জ্যাকলিনের ইচ্ছাপূরণে নাকি কোনও খামতি রাখছেন না সুকেশ। পশুপাখির হাসপাতালের জন্য গোটা দেশের সেরা চিকিৎসকদের নিয়ে আসার প্রতিশ্রুতি পর্যন্ত দিয়েছেন তিনি!

জ্যাকলিনের মুখে হাসি ফোটানোর জন্য তিনি সব করতে পারেন, এই দাবি এর আগেও একাধিক বার করেছেন কনম্যান সুকেশ। যদিও নিজের তরফে সুকেশের সঙ্গে প্রেমের সম্পর্ক কখনওই জনসমক্ষে স্বীকার করেননি বলিউড অভিনেত্রী। তাতে অবশ্য নির্বিকার সুকেশ। জেলে বসেই ‘প্রেমিকা’কে একের পর এক প্রেমপত্র লিখে চলেছেন ২০০ কোটি টাকা তছরুপে অভিযুক্ত কনম্যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jacqueline Fernandez Sukesh Chandrasekhar Conman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE