Advertisement
১৯ মে ২০২৪
Sukhwinder Singh

সুখবিন্দরের জীবনে রয়েছেন এক ‘কাছের মানুষ’! ৫২ বছর বয়সে স্বীকারোক্তি গায়কের

অনুরাগীরা জানেন, সুখবিন্দর সিংহ অবিবাহিত। অতীতে একাধিক বার তিনি বিয়ের ইচ্ছাপ্রকাশ করেছেন। এ বার অন্য স্বীকারোক্তি করলেন গায়ক।

Sukhwinder Singh

সুখবিন্দর সিংহ। —ফাইল চিত্র ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৪ ২৩:৩০
Share: Save:

তিনি বলিউডের গায়ক। একাধিক জনপ্রিয় গান গেয়েছেন সুখবিন্দর সিংহ। অনুরাগীরা জানেন, তিনি অবিবাহিত। কিন্তু তাঁর জীবনেও রয়েছেন এক ‘কাছের মানুষ’। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই প্রসঙ্গে একাধিক কথা জানিয়েছেন ‘ছইয়াঁ ছইয়াঁ’র গায়ক।

সঙ্গীতশিল্পী জানিয়েছেন যে, তাঁর জীবনে বিশেষ এক জন সঙ্গী রয়েছেন। সুখবিন্দর ইঙ্গিত দেন, ‘‘যাঁদের জীবন জাঁকজমকপূর্ণ হয় না, তাঁরা যে বিয়ে করতে পারবেন না, তা তো নয়। নিশ্চয়ই করতে পারেন।’’ এরই সঙ্গে সুখবিন্দর বলেন, ‘‘বহু তারকা রয়েছেন, যাঁরা বিয়ে করেছেন। কিন্তু কেউ জানেন না। কারণ তাঁরা এই বিষয়টিকে ব্যবহার করে কোনও খবর তৈরি করতে চান না।’’ তবে এরই সঙ্গে গায়ক জানিয়ে দেন, তাঁর জীবনের সেই বিশেষ সঙ্গীটির প্রসঙ্গে তিনি কোনও তথ্য খুলে বলতে পারবেন না। সুখবিন্দর বলেন, ‘‘জীবনে এমন কিছু সম্পর্ক থাকে, যেগুলো খুবই সংবেদনশীল। সেটাকে কেউ প্রচারের আলোয় আনতে না-ই চাইতে পারেন। সম্পর্কটা তো এ রকম নয় যে, আপনি কোনও অপরাধ করেছেন!’’

এর আগে ২০১৭ সালে এবং ২০১৯ সালে একাধিক বার বিয়ে করবেন বলে বিভিন্ন সাক্ষাৎকারে দাবি করেছিলেন সুখবিন্দর। সেই প্রসঙ্গে শিল্পী বলেন, ‘‘এটা তো আমার ব্যক্তিগত সিদ্ধান্ত। লুকোনোর কিছু নেই! কোনও শিল্পী যদি এমন কাউকে খুঁজে পান, যিনি তাঁর চিন্তাকে প্রভাবিত করতে পারেন, তা হলে সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়।’’ সম্পর্ক গোপন করা বা প্রকাশ্যে আনা কারও ব্যক্তিগত অধিকার বলেই মনে করেন সুখবিন্দর। উভয় ক্ষেত্রেই কোনও দোষ নেই বলে জানান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sukhwinder Singh music Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE