Advertisement
০৫ মে ২০২৪
Suniel Shetty

‘হেরাফেরি ৩’-এর শেষে আসছে আরও এক জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজ়ির ছবি! ফাঁস করলেন সুনীল

‘হেরাফেরি’-র প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালা। ‘ওয়েলকাম’ এবং ‘আওয়ারা পাগল হুঁ’ ফ্র্যাঞ্চাইজ়িও তাঁর ব্যানারেই। সুনীল জানালেন, সব ক’টি ফ্র্যাঞ্চাইজ়িকেই নতুন করে ফিরিয়ে আনার সিদ্ধান্ত হয়েছে।

Suniel Shetty confirms plans for \\\'Awara Pagal Deewana 2\\\'

—ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ২১:৪৬
Share: Save:

সুনীল শেট্টির হাতে পর পর ছবি রয়েছে। ‘হেরাফেরি ৩’-এর পর নতুন কাজ নিয়ে পরিকল্পনা শুরু করেছেন ইতিমধ্যেই। কবে থেকে শুরু সেই কাজ? ছবির নামই বা কী? অভিনেতা ফাঁস করলেন নিজেই।

‘হেরাফেরি ৩’-এ সুনীল, পরেশ রাওয়াল, আর অক্ষয় কুমারের জমজমাট রসায়ন দেখার অপেক্ষায় দর্শক। ছবির প্রোমো শুটিংয়ের কিছু দৃশ্য ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। সেই থেকে সকলের আগ্রহ তুঙ্গে।

কমেডি ছবিটির প্রযোজনা করেছেন ফিরোজ নাদিয়াদওয়ালা। ‘ওয়েলকাম’ এবং ‘আওয়ারা পাগল হুঁ’ ফ্র্যাঞ্চাইজ়িও তৈরি তাঁর ব্যানারেই। সম্প্রতি অভিনেতা সুনীল শেট্টি এক সাক্ষাৎকারে জানালেন, সব ক’টি ফ্র্যাঞ্চাইজ়িকেই নতুন করে ফিরিয়ে আনার সিদ্ধান্ত হয়েছে।

অভিনেতা জানান, ‘হেরা ফেরি ৪’-এর কাজ শেষ হলে তিনি হাত দেবেন ‘আওয়ারা পাগল দিওয়ানা ২’- এর কাজে।

তাঁর কথায়, ‘গুরু গুলাব ক্ষাত্রী’, ‘ছোটা ছাত্রী’র মতো চরিত্রগুলির সঙ্গে আবার দেখা করার জন্য তিনি মুখিয়ে আছেন। পরেশ, অক্ষয় এবং সুনীলের সঙ্গে ছবিতে থাকবেন আফতাব শিবদাসানি, জনি লিভার, অমৃতা অরোরার মতো শিল্পী। ছবিটির পরিচালক বিক্রম ভট্ট।

‘হেরা ফেরি’-র প্রোমো শুটিংয়ের পর ২০২৩-এর মাঝামাঝি থেকে ছবির শুটিং শুরু হবে। ‘হেরা ফেরি’ ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিচ্ছেন অভিনেতা সঞ্জয় দত্ত। তিনি ডনের চরিত্রে থাকবেন।

সুনীল শেট্টিকে শেষ দেখা গিয়েছে ‘ধারাভি বাঙ্কি’ ছবিতে। এর পর তাঁকে দেখা যাবে ‘হান্টার’ ওয়েব সিরিজ়ে, সেখানে তাঁর সহ-অভিনেত্রী এষা দেওল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suniel Shetty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE