Advertisement
০৫ মে ২০২৪
Suneil Shetty

আথিয়াকে নিয়ে অশ্লীল মন্তব্য! ‘ভয় করে’, বলেছেন বাবা সুনীল শেট্টি

সমাজমাধ্যমে প্রতিনিয়ত নেতিবাচক মন্তব্য চলে পরিবার-পরিজনকে নিয়ে। কন্যা আথিয়ার বিষয়ে অশালীন মন্তব্য পড়ে স্তম্ভিত বর্ষীয়ান অভিনেতা।

Suniel Shetty says he is ‘scared to talk’ because of social media

চলতি বছরই ক্রিকেটার কে এল রাহুলের সঙ্গে সাত পাকে ঘুরলেন সুনীল-কন্যা আথিয়া। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ১৬:৩৫
Share: Save:

সমাজমাধ্যমে তারকাদের নিয়ে নানা জল্পনা চলে। কেউ কেউ সে সবে গুরুত্ব না দিয়ে নিজের শর্তে বাঁচেন। কেউ আবার চিন্তিত হয়ে পড়েন সাধারণের কটূক্তি, নেতিবাচক প্রতিক্রিয়ায়।

বলিউড অভিনেতা সুনীল শেট্টি যেমন মনে করেন, সমাজমাধ্যমের নেতিবাচক প্রতিক্রিয়া একজনের জীবন নষ্ট করে দিতে পারে। সেই কারণেই তিনি মাঝেমধ্যে সমাজমাধ্যমে কথা বলতে ভয় পান বলে জানান। সুনীল জানান, তাঁর কন্যা আথিয়া শেট্টি সম্পর্কে যখন কটূক্তি করা হয় সমাজমাধ্যমে, সে সব তাঁকে সত্যিই ব্যথিত করে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সুনীল বলেন, “সমাজমাধ্যমে গোপনীয়তা বলে কিছু নেই। এটা জীবন নষ্ট করে দিতে পারে। একটা বাক্যকে নানা ভাবে ব্যবহার করা যায়। নানা রকম মানে করা যায় একই কথার। আমি ইদানীং সমাজমাধ্যমে কথা বলতে ভয় পাই।”

তিনি যোগ করেন, “এখনকার দিনে বুঝেশুনে চাল ফেলতে হয়। না হলেই প্যাঁচে ফেলবে সবাই। অপরিচিত লোক এসে ফেসবুকে, টুইটারে আমায় নিয়ে, আমার পরিবার নিয়ে খারাপ কথা বলে যায়। আমার কন্যার সম্পর্কে অশ্লীল (ছাপার অযোগ্য) কথা বলে, আমার মাকে নিয়ে কটূক্তি করে। কেন? ”

সুনীলের দাবি, এগুলি তাঁর মনে প্রভাব ফেলছে। কারণ, তিনি প্রাচীনপন্থী। অভিনেতা জানান, এ সব ক্ষেত্রে তিনি শান্ত থাকতে পারেন না। কেউ হয়তো ভাবতে পারেন, প্রতিক্রিয়া জানিয়ে তিনি শক্তিক্ষয় করছেন, কিন্তু তাঁরা জানেন না, অন্যরা কত ভাবে তাঁর ক্ষতি করেছেন।

চলতি বছরই ক্রিকেটার কে এল রাহুলের সঙ্গে সাত পাকে ঘুরলেন সুনীল-কন্যা আথিয়া।

সম্প্রতি ওয়েব শো ‘হান্টার’-এ দেখা গেছে সুনীলকে। ‘হেরা ফেরি ৩’-এর শুটিংও চলছে। সুনীলের সঙ্গে এই ছবিতে আছেন অক্ষয় কুমার, পরেশ রাওয়াল, সঞ্জয় দত্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suneil Shetty Athiya Shetty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE