Advertisement
১১ মে ২০২৪
Sanjay Dutt

Headline: ‘বাপ’-এ হাজির চার মূর্তি, এই প্রথম এক ছবিতে সঞ্জয়, সানি, জ্যাকি, মিঠুন

বলিউডের অ্যাকশন দুনিয়ার চার তারকা একজোট। শ্যুটিং শুরু এ মাসেই। চার জনে মিলে কী ধমাকা করবেন, সেটাই এখন দেখার!

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২২ ২২:২৯
Share: Save:

জ্যাকি শ্রফ, সঞ্জয় দত্ত, সানি দেওল, মিঠুন চক্রবর্তী বড় পর্দায় একসঙ্গে! এই প্রথম। মুম্বই সংবাদমাধ্যমের খবর, ছবির নাম ‘বাপ’। সম্ভবত এ মাসেই শুরু হয়ে যাবে তার শ্যুটিং। প্রথমে মুম্বইতে কাজ শুরু। অ্যাকশন থ্রিলার ছবিটির পরিচালক বিবেক চৌহান। যৌথ প্রযোজনায় জি স্টুডিও এবং আহমেদ খান।

আশির দশকে মুম্বইয়ের অ্যাকশনধর্মী ছবিতে একচেটিয়া ছিলেন জ্যাকি, সঞ্জয়, সানি, মিঠুন। এ বার এক ছবিতে একসঙ্গে চার জনই। অনুরাগীরা মনে করছেন, এই ছবি ভেঙে দেবে পুরনো সব অ্যাকশনধর্মী ছবির রেকর্ড!

এর আগে চার অভিনেতাকে পর্দায় একসঙ্গে দেখা না গেলেও জুটিতে দেখা গিযেছে বেশ কিছু ছবিতে। ‘যোদ্ধা’-য় সঞ্জয় দত্ত ও সানি দেওল একসঙ্গে কাজ করেছেন। জ্যাকি ও সঞ্জয় ছিলেন ‘খলনায়ক’ ছবিতে। সানি ও জ্যাকিকে দেখা গিয়েছিল ‘বর্ডার’ ও ‘ত্রিদেব’ ছবিতে। পর্দা ভাগ করেছেন মিঠুন আর সানিও। সূত্রের খবর, চার মহারথীর ডেট পেতেও অসুবিধা হয়নি প্রযোজক-পরিচালকের।

বলিউডের এই চার সুপারস্টারের অ্যাকশন ছবির জনপ্রিয়তাই বলে দেয়, অনুরাগীরা তাদের সে ভাবেই পর্দায় দেখতে ভালবাসেন। চার মূর্তিই হাজির নতুন ছবিতে। ফলে বড়সড় ধমাকার অপেক্ষায় রয়েছে বলিপাড়াও। ছবির আনুষ্ঠনিক ঘোষণা না হলেও শোনা যাচ্ছে, ২০২৩-এ ছবি মুক্তির কথা ভেবে রেখেছেন প্রযোজক।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE