Advertisement
০৮ মে ২০২৪
Bollywood Update

বাবার ছবি ৩০০ কোটির ঘরে, সময় বুঝেই রুপোলি পর্দায় পা রাখছেন সানি দেওলের ছেলে রাজবীর

বলিউডে এখন রীতিমতো ‘গদর ২’ ঝড়। সানি দেওলের ছবি রমরমিয়ে ব্যবসা করছে বক্স অফিসে। দ্বিতীয় সপ্তাহে পা রেখেই ৩০০ কোটির গণ্ডি ছাড়িয়ে গিয়েছে ‘গদর ২’।

Sunny Deol and Rajveer Deol.

সানি দেওল ও পুত্র রাজবীর দেওল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৩ ১৭:১৮
Share: Save:

চলতি বছরে অনন্য ফর্মে রয়েছে দেওল পরিবার। কয়েক মাস আগে গাঁটছড়া বেঁধেছেন সানি দেওলের বড় ছেলে কর্ণ দেওল। বলিউডের এক সময়ের প্রখ্যাত চিত্রপরিচালক বিমল রায়ের পরিবারের সদস্য দৃশা আচার্যের সঙ্গে বিয়ে হয়েছে কর্ণের। কর্ণের বিয়েতে ছোটখাটো ‘ফ্যামিলি রিইউনিয়ন’ হয়েছে দেওল পরিবারে। সানির পাশাপাশি কর্ণের বিয়েতে উপস্থিত ছিলেন ববি দেওল, অভয় দেওলও। বিয়ের অন্যান্য অনুষ্ঠানে দেখা না গেলেও বিয়ের দিন হাজির ছিলেন ধর্মেন্দ্রও। লন্ডন থেকে উড়ে এসেছিলেন কর্ণের মা পূজা দেওলও। কর্ণের বিয়ের মাসখানেক পরেই মুক্তি পায় কর্ণ জোহর পরিচালিত ছবি ‘রকি অউর রানি কি প্রেম কহানি’। ছবিতে নিজের অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন ধর্মেন্দ্র। মাস ঘুরতে না ঘুরতেই প্রেক্ষাগৃহ মাতিয়ে রেখেছে সানি দেওলের ‘গদর ২’। ‘গদর ২’ ছবির সাফল্যে দূরত্ব ঘুচেছে ধর্মেন্দ্রর প্রথম ও দ্বিতীয় পক্ষের পরিবারের মধ্যেও। এ বার আরও এক খুশির খবর দেওল পরিবারে। কর্ণের পরে এ বার বলিউডে পা রাখতে চলেছেন সানি দেওলের ছোট ছেলেও। পুনম ধিলোঁর মেয়ে পালোমা ধিলোঁর সঙ্গে জুটি বেঁধে ‘দোনো’ ছবির মাধ্যমে অভিনেতা হিসাবে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন রাজবীর দেওল।

ঠাকুরদা, বাবা ও দাদার পদাঙ্ক অনুসরণ করে রাজবীর যে বলিউডেই পা রাখতে চলেছেন, সেই খবর মিলেছিল আগেই। ‘দোনো’ ছবির মাধ্যমেই বলিউডে অভিষেক হতে চলেছে অভিনেত্রী পুনম ধিলোঁর মেয়ে পালোমারও। এ বার প্রকাশ্যে এল ছবির মুক্তির তারিখ। চলতি বছরের ৫ অক্টোবর মুক্তি পেতে চলেছে অবনীশ বরজাতিয়া পরিচালিত এই ছবি। সম্প্রতি সেই খবরই সমাজমাধ্যমের পাতায় প্রকাশ করলেন ছবির নির্মাতারা।

এ দিকে, দ্বিতীয় সপ্তাহেও প্রেক্ষাগৃহে রমরমিয়ে ব্যবসা করছে ‘গদর ২’। ‘পাঠান’, ‘দঙ্গল’, ‘বজরঙ্গি ভাইজান’-এর মতো খানেদের ছবিকে ইতিমধ্যেই টেক্কা দিয়েছে সানি দেওলের এই ছবি। দ্বিতীয় সপ্তাহান্তে এসে ‘গদর ২’ ছবির ব্যবসা প্রায় ৩৩৬ কোটি টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE