Advertisement
০১ মার্চ ২০২৪
Sunny Leone

Sunny: হঠাৎ অনুরাগ কাশ্যপের ফোন, ভাগ্যের চাকা ঘুরল সানি লিওনির!

বহু দিন পর খুশির মুখ দেখছেন সানি লিওনি। তাঁর স্বপ্নপূরণ হতে চলেছে পরিচালক অনুরাগ কাশ্যপের হাত ধরে।

নিজেই সুসংবাদ জানিয়েছেন অভিনেত্রী

নিজেই সুসংবাদ জানিয়েছেন অভিনেত্রী

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ জুলাই ২০২২ ১৪:৫২
Share: Save:

সিঁড়িতে বসে আছেন সানি লিওনি। কোলে অনুরাগ কাশ্যপ। দু’জনের মুখের উচ্ছ্বাসই বলে দিচ্ছে ঝুলিতে আছে নতুন কোনও কাজ। বেশ কয়েকটি ছবিতে অভিনয় করলেও বলিউডে পছন্দমতো কাজের সুযোগ পান না বলেই আফসোস ছিল প্রাক্তন পর্ন-তারকা সানির। তবে এ বার সেই সাধ মিটতে চলেছে তাঁর। সানিকে অডিশনে ডেকেছিলেন পরিচালক অনুরাগ।

সম্প্রতি দু’জনের ওই ছবি ভাগ করে নিয়ে নিজেই সুসংবাদ জানিয়েছেন অভিনেত্রী। ক্যাপশনে সানি লিখেছেন, ‘আমার কান এঁটো করা হাসি দেখে নিশ্চয়ই বুঝতে পারছেন যে, আমার স্বপ্ন সত্যি হয়েছে! কখনও ভাবিনি অনুরাগের মতো এত বড় মাপের পরিচালক আমায় কাজের সুযোগ দেবেন। আমার পেশা-সফর বরাবরই মজাদার, তবে সহজ নয়। এত বছর ভারতে, বলিউডে থাকার পরে অবশেষে আমি ফোন পেলাম অনুরাগের। জিজ্ঞেস করল, আমি ওর ছবির জন্য অডিশন দেব কি না! জীবনে এমন কিছু মুহূর্ত হঠাৎই আসে। এক লহমায় জীবন বদলে যায়। অনুরাগ আমার জন্য যা করল, কখনও ভুলব না। আমায় পথ দেখানোর জন্য ধন্যবাদ। ভালবাসি তোমায়।’

সানির আসল নাম কর্ণজিৎ কৌর। ২০১২ সালে পূজা ভট্টের থ্রিলার ‘জিসম ২’ দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেন তিনি। পরে ‘জ্যাকপট’, ‘রাগিণী এমএমএস ২’, ‘এক পহেলি লীলা’ এবং ‘মস্তিজাদে’-র মতো ছবিতে অভিনয় করেন। সানিকে সম্প্রতি এমএক্স প্লেয়ার ওয়েব সিরিজ ‘অনামিকা’-তে মূল চরিত্রে দেখা গিয়েছে, যা চলতি বছরের শুরুতেই মুক্তি পেয়েছে। আগামী দিনে অর্জুন রামপাল অভিনীত ‘দ্য ব্যাটল অব ভিমা কোরেগাঁও’-এর একটি গানে সানিকে দেখা যাবে। ২০২৩ সালে মুক্তি পাবে সেই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE