• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘কুঁড়ে, সারা দিন ঘুমোয়, রান্না অত্যন্ত খারাপ’, সানির বিরুদ্ধে ‘অভিযোগ’ স্বামীর

main
সানি এবং ড্যানিয়েল।

সানি লিওন নাকি একেবারে ‘অকর্মণ্য’। লকডাউনে বাড়ি বসে সারা দিন সেলফি তোলে অথবা ঘুমোয়। রান্না যে তিনি মাঝে মাঝে করেন না এমন নয়। কিন্তু তাও নাকি অত্যন্ত খারাপ! এমনটাই অভিযোগ সানির স্বামী ড্যানিয়েল ওয়েবরের।

সানির ভেরিফায়েড ইনস্টাগ্রাম থেকে একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে ‘শার্টলেস’ ড্যানিয়েল মুখে সানির প্রশংসা করলেও, কাগজে লিখে একের পর এক অভিযোগ জানিয়ে যাচ্ছেন। সেই কাগজ আবার মেলে ধরছেন ফ্যানেদের দিকে।

ব্যক্ত করছেন জমে থাকা ‘ক্ষোভ’। সানি তখন সিনেও ছিলেন না। হঠাৎ এসে পড়ায় খানিক হকচকিয়ে যান ড্যানিয়েল। আরও বেশি করে প্রশংসা করে ব্যাপার সামাল দেন। কিন্তু সত্যি কি চাপা থাকে?

আরও পড়ুন: ‘সাম্প্রদায়িক পোস্ট’, টুইটার থেকে সাসপেন্ড কঙ্গনার দিদি রঙ্গোলি

দেখুন কী করেছেন ড্যানিয়েল 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Hmmm...just saw this! Tomorrow I will show you what @dirrty99 is really doing all day! REVENGE!! It’s on!

A post shared by Sunny Leone (@sunnyleone) on

 

আড়ালে যে তাঁর নামে এই সব বলে দিচ্ছিলেন ড্যানিয়েল তা ধরে ফেলেন সানি। ‘রিভেঞ্জ’ যে তিনি নেবেনই, সাবধান করে দেন ড্যানিয়েলকে।

আরও পড়ুন- লকডাউনে ‘বিশেষ বন্ধু’ ইউলিয়া ভন্তুরের সঙ্গেই পানভেলের ফার্মহাউজে আটকে সলমন?  

তবে গোটা ঘটনাই যে মজার ছলে করা হয়েছে তা বোঝার বাকি থাকে না। সানি আর ড্যানিয়েলের ব্যক্তিগত সম্পর্ক বেশ ভাল। দুই ছেলে এক মেয়ে নিয়ে নিজেদের মতো করেই দিন কাটান তাঁরা। লকডাউনেও এর অন্যথা নেই। কখনও মাস্ক বানিয়ে, কখনও ওয়ার্কআউট আবার কখনও বা ছেলেমেয়ের সঙ্গে খুনসুটি করে দিন কাটছে ড্যানিয়েল এবং সানি লিওনের।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন