Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

‘ল্যায়লা’র লাস্যে শাহরুখকেও বোল্ড করলেন সানি, দেখুন ভিডিও

১৯৮০তে মুক্তি পেয়েছিল ‘কুরবানি’। ফিরোজ খান এবং জিনাত আমন ছিলেন অভিনয়ে। সুর দিয়েছিলেন কল্যাণজি-আনন্দজি। গীতিকার ইন্দিবর। সিনেমা হিট হয়নি তবে

সংবাদ সংস্থা
২৩ ডিসেম্বর ২০১৬ ১০:৫৮
Save
Something isn't right! Please refresh.
‘ল্যায়লা ম্যায় ল্যায়লা’

‘ল্যায়লা ম্যায় ল্যায়লা’

Popup Close

১৯৮০তে মুক্তি পেয়েছিল ‘কুরবানি’। ফিরোজ খান এবং জিনাত আমন ছিলেন অভিনয়ে। সুর দিয়েছিলেন কল্যাণজি-আনন্দজি। গীতিকার ইন্দিবর। সিনেমা হিট হয়নি তবে সিনেমার দু’টি গান, ‘আপ জায়সা কোই’ এবং ‘ল্যায়লা ম্যায় ল্যায়লা’ মুখে মুখে ফেরে এখনও।

আগামী বছর সেই ‘ল্যায়লা’কেই বড় পর্দায় নিয়ে আসছেন সানি লিওন। ফিরোজ খান নেই, রয়েছেন শাহরুখ খান। ইন্দিবরের কথা ছিল গানে। নতুন ‘ল্যায়লা’য় কলম ধরেছেন জাভেদ আখতার। রিমেক গানটি তৈরী করেছেন রাম সম্পথ।

সানি বলিউডি আইটেম নাম্বারে নামজাদা হয়েছেন বেশ কয়েক দিন। তবে ‘রইস’এ তাঁর উপস্থিতি ব্যতিক্রম। কারণ কিঙ্গ খানের সঙ্গে সানিকে এই প্রথম বার একই পর্দায় দেখা যাবে। অতএব, এ হেন গানের ট্রেলারে যে ফ্যানকুলের উন্মাদনা বাড়বে, এ আর নতুন কী! বুধবারই মুক্তি পেল রইসের ‘ল্যায়লা ম্যায় ল্যায়লা’র ভিডিও ট্রেলার। আর এর মধ্যেই ভিউয়ারশিপ পেরিয়েছে ৪ লক্ষ!

Advertisement

দর্শকেরা এর সঙ্গে শাহরুখেরই সিনেমা ‘ডন’-এর ‘ইয়ে মেরা দিল প্যায়ার কা দিওয়ানা’ গানটির মিল পেলেও পেতে পারেন। তবে শাহরুখ’র ‘ডন’ মার্কা লুকের পাশে ‘আইটেম গার্ল’ সানি লিওনি কিন্তু বেশ মানানসই।

দেখে নিন সেই ভিডিও



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement