Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Mouni Roy

Mouni Roy: মাথায় লাল ওড়না, বিয়ের লাল পোশাকে মৌনীকে দেখে থাকতে না পেরে চুমু খেলেন সূরজ

ছোট পর্দার জনপ্রিয় তারকা অর্জুন বিজলানি থেকে অভিনেত্রী মন্দিরা বেদি 'নাগিন' অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠানের নানা ছবি দিয়েছেন

বৃস্পতিবার থেকেই মৌনী রায়ের বিয়ের নানা অনুষ্ঠানের ছবি ইতিমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল।

বৃস্পতিবার থেকেই মৌনী রায়ের বিয়ের নানা অনুষ্ঠানের ছবি ইতিমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২২ ১২:৫৯
Share: Save:

যারা এত দিন বিয়ে নিয়ে নাক সিঁটকেছিলেন তাদের অনেকেই নাকি মৌনী রায় এবং সূরজ নাম্বিয়ারের বিয়ে দেখে বিয়ে করার কথা ভাবছেন। একবার মালয়ালী রীতিতে আর একবার বাঙালি মতে পান পাতায় মুখ ঢেকে বিয়ে হল বাঙালি কন্যের। বৃহস্পতিবার সকাল সকাল গোয়ায় সাতপাক ঘুরলেন তাঁরা। বিয়ের প্রথম ছবি ছড়িয়ে পড়েছে ইনস্টাগ্রাম, টুইটারে। ঝলমলে নববধূর সাজে মজে ভক্তরা।

বিয়ের পরেও মৌনীর গালে আদরের চুমু এঁকে দিলেন সূরজ।

বিয়ের পরেও মৌনীর গালে আদরের চুমু এঁকে দিলেন সূরজ।

সন্ধ্যা বেলা বাঙালি রীতি মেনে বিয়ে সারলেন 'গোল্ড', 'তুম বিন টু', 'মেড ইন চায়না'র নায়িকা মৌনি। এক্কেবারে টুকটুকে লালরঙা বিয়ের পোশাকে ছাদনাতলায় হাজির হলেন কনে। মাথায় লালচে ওড়না। মৌনীর ওড়না জুড়ে লেখা ছিল 'আয়ুষ্মতী ভবঃ'। অন্য দিকে সুরজ খয়েরি রঙের শেরওয়ানিতে উজ্জ্বল। বিয়ের পরেও মৌনীর গালে আদরের চুমু এঁকে দিলেন সূরজ। তাঁদের গাঢ় চুম্বন আরও একবার তাঁদের উদ্দাম প্রেমের সাক্ষী রইল।

বৃস্পতিবার থেকেই মৌনী রায়ের বিয়ের নানা অনুষ্ঠানের ছবি ইতিমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল। বলিউডের বেশ কিছু তারকা নিজেদের নেটমাধ্যমে মৌনী রায়ের মেহেন্দি থেকে গায়ে হলুদের ছবি ভাগ করে নিয়েছেন। ছোট পর্দার জনপ্রিয় তারকা অর্জুন বিজলানি থেকে অভিনেত্রী মন্দিরা বেদি 'নাগিন' অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠানের নানা ছবি শেয়ার করেছেন।

কিন্তু তাঁদের চুম্বনের ছবি এই প্রথম প্রকাশিত হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mouni Roy Suraj Nambiar celebrity wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE