Advertisement
২৫ এপ্রিল ২০২৪
susanta das

Susanta Das: করোনা-আক্রান্ত সুশান্ত, বাড়িতেই নিভৃতবাসে পরিচালক-প্রযোজক

তিনি কোভিড পজিটিভ, এ কথা ফেসবুকে নিজেই জানিয়েছেন প্রযোজক-পরিচালক সুশান্ত দাস।

করোনা আক্রান্ত সুশান্ত।

করোনা আক্রান্ত সুশান্ত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২২ ১২:০০
Share: Save:

টলিপাড়ার পর করোনার থাবা টেলিপাড়াতেও। তিনি কোভিড পজিটিভ, এ কথা ফেসবুকে নিজেই জানিয়েছেন প্রযোজক-পরিচালক সুশান্ত দাস। অনুরোধ জানিয়েছেন, তাঁর সংস্পর্শে যাঁরা এসেছিলেন তাঁরা যেন নিজেদের পরীক্ষা করিয়ে নেন। এই মুহূর্তে তাঁর দুটো ধারাবাহিক ‘উমা’ এবং ‘রিস্তো কা মাঞ্ঝা’ রমরমিয়ে চলছে। ১০ জানুয়ারি থেকে স্টার জলসায় দেখানো শুরু হবে ‘আলতা ফড়িং’।

কী ভাবে আক্রান্ত হলেন সুশান্ত? আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন, ‘‘বিধান নগরের নলবনে টানা শ্যুট চলছে নতুন ধারাবাহিকের। ওই সময়েই প্রচণ্ড ঠান্ডা লেগেছিল। তার থেকে ৩১ ডিসেম্বর জ্বরও আসে। ভেবেছিলাম, পুরোটাই ঠান্ডা লেগে হয়েছে। না কমায় সব রকমের পরীক্ষা করাই। জানতে পারি, আমি করোনা আক্রান্ত।’’ তার পরেই নিজের বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন পরিচালক-প্রযোজক। এখনও জ্বর ১০১ ডিগ্রি। বুকে-পিঠে সর্দি বসে গিয়েছে।

বলিউডের মতোই টলিউডেও ক্রমশ বাড়ছে সংক্রমণ। সৃজিত মুখোপাধ্যায়, পার্নো মিত্র, জিৎ গঙ্গোপাধ্যায় সহ একাধিক তারকা ইতিমধ্যেই আক্রান্ত। সুশান্তের সংক্রমণ কি আবার টেলিপাড়াকে উদ্বিগ্ন করে তুলল? প্রযোজকের দাবি, একেবারেই না। আবার আগের মতোই তাঁর স্টুডিয়ো, শ্যুটিং ফ্লোরে স্যানিটাইজেশন চলছে। মাস্ক ছাড়া কাউকে ঢুকতে দেওয়া হচ্ছে। তাপমাত্রা পরীক্ষার পরে ভিতরে যাওয়ার অনুমতি মিলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

susanta das Director Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE