• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সুশান্তের মৃত্যুর তদন্ত শেষ হয়নি: সিবিআই

Sushant Singh
সুশান্ত সিংহ রাজপুত। ছবি সংগৃহীত।

অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু তদন্তে সিবিআই খুব তাড়াতাড়ি ক্লোজার রিপোর্ট দিতে চলেছে— কোনও কোনও সংবাদমাধ্যমে এমন খবর সামনে আসতেই আজ তদন্তকারী সংস্থার পক্ষ থেকে তা খারিজ করে দেওয়া হয়েছে। 

কয়েকটি সংবাদমাধ্যমে আজ খবর প্রকাশিত হয়, সুশান্তের মৃত্যু নিছকই আত্মহত্যা। এই আত্নহত্যার পিছনে কোনও ষড়যন্ত্র ছিল না। এই সিদ্ধান্তে পৌঁছে গিয়ে খুব তাড়াতাড়ি পটনার আদালতে প্রয়াত অভিনেতার মৃত্যু তদন্তের ক্লোজার রিপোর্ট দিতে চলেছে সিবিআই। পাশাপাশি, সংবাদমাধ্যমের রিপোর্টে বলা হয়, সুশান্তের মৃত্যুকে ঘিরে তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে বেআইনি আর্থিক লেনদেনের অভিযোগও খারিজ করছে আর এক তদন্তকারী সংস্থা ইডি। এমন সব খবর সামনে আসতেই ব্যাপক জল্পনা শুরু হয়ে যায়। 

সেই জল্পনার মধ্যেই বিকেলে বিবৃতি দিয়ে সিবিআইয়ের মুখপাত্র আর কে গৌড় জানান, সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু নিয়ে তদন্ত এখনও চলছে। তবে কোনও কোনও সংবাদমাধ্যমে এমন খবর এসেছে যে তদন্তের প্রক্রিয়া শেষ করে সিবিআই কোনও সিদ্ধান্তে পৌঁছেছে। সংবাদমাধ্যমের এই ধরনের খবর ভিত্তিহীন, জল্পনা ছাড়া কিছু নয়। 

ইডিও যে তাদের তদন্ত শেষ করেনি, একটি সংবাদ সংস্থার রিপোর্টে তা সামনে এসেছে। সুশান্তের মৃত্যুকে ঘিরে বেআইনি আর্থিক লেনদেন ও টাকা তছরূপের অভিযোগ এনেছিলেন তাঁর বাবা কে কে সিংহ। ইডি সূত্রকে উল্লেখ করে ওই সংবাদ সংস্থাটি জানিয়েছে, বেআইনি আর্থিক লেনদেনের অভিযোগ নিয়ে গত কালই চিত্র পরিচালক দীনেশ ভিজানের চারটি ঠিকানায় তল্লাশি চালিয়েছে ইডি। সুশান্ত অভিনীত ‘রাবতা’ সিনেমাটির পরিচালক ছিলেন দীনেশ।

সুশান্তের মৃত্যুর পরে বিতর্কে জড়িয়েছেন বলিউডের সিনেমা নির্মাতা সন্দীপ সিংহও। সুশান্তের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত এই পরিচালক এ বার রিপাবলিক টিভি ও তার প্রধান সম্পাদক অর্ণব গোস্বামীর বিরুদ্ধে ২০০ কোটি টাকার মানহানির মামলার নোটিস পাঠিয়েছেন। চ্যানেলটি তাঁকে ষড়যন্ত্রকারী ও খুনি হিসেবে তুলে ধরেছিল বলে অভিযোগ।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন