ছবিটা দেখে, আপনার মাথায় এই প্রশ্নটাই জাগছে তো? সত্যিই, এমন লুকে এর আগে কোনও দিন তাঁকে দেখা যায়নি। তিনি অর্থাত্, সুশান্ত সিংহ রাজপুত।

সারা আলি খানের সঙ্গে ‘কেদারনাথ’ এবং‌ জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে ‘ড্রাইভ’। আগামী এই ছবির শুটিং নিয়েই তো ব্যস্ত রয়েছেন সুশান্ত। তাঁর হঠাত্ হলটা কী? চেহারায় একে‌বারে যেন চম্বলের ডাকাত! এমন অবতারে, কী করছেন অভিনেতা?

আসলে, আগামী এই দুই ছবি বাদে, ইতিমধ্যেই আর একটি ছবির কাজ নিয়ে ভাবনা শুরু করে ফেলেছেন সুশান্ত। আর সেই ছবির জন্যই নিজের ‘চকোলেট বয়’ লুক ঝেড়ে ফেলে একেবারে অন্য চেহারায় ধরা দিয়েছেন তিনি। মঙ্গলবার টুইটারে শেয়ার করেছেন এই ছবি। ক্যাপশনে প্রায় কিছুই লেখেননি নায়ক। শুধুই লেখা ‘সোনচিড়িয়া’।

‘সোনচিড়িয়া’ হল সুশান্তের আসন্ন ছবির নাম। পরিচালক অভিষেক চৌবে। ‘কমিনে’, ‘ইশকিয়া’, ‘উড়তা পঞ্জাব’-এর মতো ছবির পরিচালনা করেছেন অভিষেক। এ বার তাঁর নতুন প্রোজেক্ট ‘সোনচিড়িয়া’। সুশান্তের বিপরীতে দেখা যাবে ভূমি পেডনেকরকে।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ছবির লুক টেস্টের জন্য গত ১২ জানুয়ারি মধ্যপ্রদেশের চম্বলে গিয়েছিল শুটিং ইউনিট। সেখান থেকেই নিজের চরিত্রের প্রথম ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেতা। চম্বলে গিয়ে নাকি রাইফেল শুটিংয়েরও তালিম নিয়েছেন অভিনেতা। চরিত্রের প্রয়োজনে নিজের ওজনও নাকি বাড়াচ্ছেন সুশান্ত।

আরও পড়ুন, ব্যথায় কাবু রানি, শুটিং ছেড়ে ছুটলেন চিকিত্সকের কাছে

আরও পড়ুন, ‘পদ্মাবত’-এর জন্য ‘অ্যাওয়ার্ড’ পেলেন রণবীর সিংহ!

ছবির গল্প নিয়ে এখনও মুখ খোলেননি পরিচালক। তবে জানা গিয়েছে, চম্বলের ডাকাত রাজদের জনপ্রিয় ও প্রচলিত কাহিনির উপর নির্ভর করেই তৈরি হয়েছে চিত্রনাট্য। ছবিতে এক ডাকাতের চরিত্রে দেখা যাবে সুশান্তকে। রয়েছেন মনোজ বাজপেয়ী ও আশুতোষ রানাও।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

তবে সুশান্তের এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই হইচই পড়ে গিয়েছে। নেটিজেনদের নজর কেড়েছেন অভিনেতা। এক কথায় ভাইরাল ‘গব্বর’ মার্কা লুকের সুশান্ত সিংহ রাজপুত।