×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৮ মার্চ ২০২১ ই-পেপার

বিনোদন

১৫ বছরের ছোট এই মডেল কি সুস্মিতার নতুন বয়ফ্রেন্ড?

নিজস্ব প্রতিবেদন
২৫ অক্টোবর ২০১৮ ০৯:৩০
মুম্বই এয়ারপোর্টে দেখা গেল সুস্মিতা সেনকে। কিন্তু সে আর নতুন কী? প্রায়ই তো দেখা যায়। আসলে এ বারে একা নয়। সুস্মিতার সঙ্গে ছিলেন আরও একজন। এই মুহূর্তে যাঁর সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক নিয়ে বলিউডে জোর গুঞ্জন, সেই রোহমান শলের সঙ্গেই দেখা গেল সুস্মিতাকে। বললেন না কিছুই। খালি পোজ দিতে এগিয়ে এলেন দু’জনেই। কিন্তু কে এই রোহমান শাল। সে সব কিছুই জেনে নেওয়া যাক।

কিছু দিন আগেই সুস্মিতার সঙ্গে এক ব্যক্তির সম্পর্ক নিয়ে খুব হইচই শুরু হয় সংবাদমাধ্যমে। সেই ব্যক্তি এক জন মডেল। নাম রোহমান শল।
Advertisement
সুস্মিতার বয়স এখন ৪২। আর রোহমানের ২৭। বেশ কিছু দিন ধরেই দু’জনের সম্পর্ক নিয়ে জলঘোলা বলিউডে।

হঠাত্ করেই এক দিন মুম্বইতে নিতা লুল্লার ফ্যাশন ইভেন্টে সুস্মিতার সঙ্গে দেখা গিয়েছিল রোহমানকে। সেই প্রথম বার এক সঙ্গে পাপারাৎজিদের নজরে আসেন রোহমান এবং সুস্মিতা। শুধু তা-ই নয়। সুস্মিতার দুই মেয়ের সঙ্গে জমিয়ে আড্ডাও দিতে দেখা যায় রোহমানকে।
Advertisement
রোহমান মুম্বইয়েরই এক মডেল। বেশ কিছু বিজ্ঞাপনে দেখা গিয়েছে রোহমানকে। বলিউডে পা রাখার জন্য বহু দিন ধরেই চেষ্টা করে যাচ্ছেন এই মডেল।

এর আগেও সুস্মিতা সেনের সঙ্গে রণদীপ হুডা, বিক্রম ভট্টের সম্পর্ক নিয়ে গুজব রটেছিল। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে সুস্মিতা সব সময়েই স্পিকটি নট।

সুস্মিতার দুই মেয়ে অর্থাৎ রিনি এবং আলিশার সঙ্গেও বেশ ভালই সম্পর্ক রোহমানের। তবে বলি সূত্রের খবর, সুস্মিতা যে রোহমানের সঙ্গে আদৌ প্রেম করছেন নাকি তাঁরা দু’জনেই খুব ভাল বন্ধু— সে বিষয়ে এখনই কিছু বলা সম্ভব নয়।

Tags: সুস্মিতা সেন