• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

শরীরে শরীর মিশিয়ে দিলেন সুস্মিতা আর তাঁর বয়ফ্রেন্ড রহমান

susmita
রহমান এবং সুস্মিতা। ছবি-ইনস্টাগ্রাম।

বয়ফ্রেন্ড রহমান সলের সঙ্গে অন্তরঙ্গ ওয়ার্কআউটে মেতে উঠেছেন সুস্মিতা সেন! এই ঘনিষ্ঠ ‘কাপল ওয়ার্কআউট’-এ একে অন্যের শরীর মিলেমিশে একাকার। আর এই মিলমিশের মধ্যেই ‘স্পিরিট’, ‘পজিটিভিটি’, ‘ফিটনেস’— এই সব শব্দ ব্যবহার করে করোনার ত্রাসকে দূরে সরিয়ে রাখছেন সুস্মিতা সেন।

সোশ্যাল মিডিয়ায় বয়ফ্রেন্ডের সঙ্গে যে ছবি পোস্ট করেছেন সুস্মিতা, তাতে দেখা যাছে তাঁর পা রহমানের হাঁটুর উপর ভর করে আছে আর সুস্মিতা গলা জড়িয়ে ধরে আছেন রহমানের। সুস্মিতা পোস্টে লিখেছেন, ‘কঠিন সময় পেরিয়ে যাবে... কঠিন মানুষেরা বেঁচে থাকবে। জীবনের প্রতি কমিটেড থাকলে বেঁচে থাকার শক্তি পাওয়া যায়। জীবন ঠিক পথ বের করে আনে। কোনও না কোনও সময়ে জীবনের সব কাজ থেকে বিরত থাকতে হয়। মানসিক ভাবে শক্ত আর শারীরিক ভাবে সুস্থ থাকলে যে কোনও প্রতিকূলতাকে পেরনো যায়।’

ওয়ার্কআউটের এই ছবি দিয়ে সুস্মিতা তাঁর ভক্তদের ফিটনেস আর ভালবাসা দিয়ে উজ্জীবিত করার চেষ্টা করেছেন। তবে এই পদ্ধতি নতুন কিছু নয়, কখনও দুর্দান্ত সব ওয়ার্কআউটের ভিডিয়ো আবার কখনও স্কুবাই ডাইভের ভিডিয়ো শেয়ার করে সুস্মিতা বরাবর ভক্তদের ইতিবাচক দৃষ্টিভঙ্গিতে জীবনকে দেখাতে চেয়েছেন। এই কাজে তাঁর সঙ্গী ১৬ বছরের ছোট বয়ফ্রেন্ডও বরাবর তাঁকে সমর্থন করেছেন।

দেখুন সুস্মিতার পোস্ট

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন