Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Susmita On Trolling

শাড়ি-ব্লাউজ পরা নাগিন ‘পঞ্চমী’-কে দেখে হাসির রোল, যুক্তি দিয়ে ভাবার পরামর্শ সুস্মিতার

‘স্টার জলসা’র চর্চিত সিরিয়াল ‘পঞ্চমী’। পৌরাণিক গল্পই সে সিরিয়ালের ভিত। এ বার সেই সিরিয়ালের এক দৃশ্য দেখে উঠল নানা প্রশ্ন।

Susmita Dey Actress of Star Jalsha Serial Panchami gets brutally trolled for a particular scene in the serial

এ বার দর্শকের কটাক্ষের মুখে ‘পঞ্চমী’। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৪০
Share: Save:

কয়েক মাস হল শুরু হয়েছে নতুন সিরিয়াল ‘পঞ্চমী।’ নাগদেবতাকে কেন্দ্র করে তৈরি হয়েছে সিরিয়ালের প্রেক্ষাপট। এ বার দর্শকের কটাক্ষের মুখে ‘পঞ্চমী’। কয়েক দিন আগে সম্প্রচারিত হয়েছে সিরিয়ালের একটি পর্ব। যেখানে দেখা যাচ্ছে আটপৌরে শাড়ি পরা নাগিন যাঁর শরীরের অর্ধেক অংশ সাপের মতো, বাকিটা মানুষের মতো। জলের তলায় দ্রুত গতিতে চলছে। চারিদিকে ফুটে আছে পদ্মফুল। আর এই দৃশ্য দেখেই হাসির রোল। অনেকের মন্তব্য, “আটপৌরে শাড়ি-ব্লাউজ পরা নাগিন জীবনে এই প্রথম বার দেখলাম।”

এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় পঞ্চমী ওরফে সুস্মিতা দের সঙ্গে। তিনি বলেন, “আমার কোনও মন্তব্যতেই কিছু মনে হয় না। যে দিন থেকে এই সিরিয়াল শুরু হয়েছে, তখন থেকে আমরা দর্শককে বোঝানোর চেষ্টা করেছি যে এই সিরিয়াল সম্পূর্ণ পৌরাণিক। তাই আমাদের সিরিয়ালের ক্ষেত্রে যদি দর্শক যুক্তি দিয়ে না ভাবেন তা হলেই এই সিরিয়াল তাঁদের ভাল লাগবে।”

বিভিন্ন দৃশ্যের জন্য দর্শকের কাছে অনেক সময় হাসির পাত্র হলেও টিআরপি তালিকায় তাঁদের নম্বর কিন্তু প্রথম দিকে। শুরুর দিন থেকেই দর্শক মহলে এই পৌরাণিক গল্প নিয়ে আগ্রহ লক্ষ করা যায়। শুধু সিরিয়াল নয়, সুস্মিতার প্রেম নিয়েও চর্চা কম নেই। প্রেমিক অনির্বাণকে নিয়ে মাঝে মাঝেই নানা রকমের পোস্ট করেন নায়িকা। এই প্রেম দিবসে একে অপরকে কী উপহার দিলেন? সুস্মিতার কথায়, “কেউ কাউকে কোনও উপহার দিইনি। আমার শুটিংয়ে সময়ের সঙ্গে তাল মিলিয়ে সম্পর্কটা চলছে যে এটাই বড় ব্যাপার। পরে ওকে বিশেষ কিছু একটা দেব ভেবেছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE