Advertisement
০৮ মে ২০২৪
Bollywood Update

এক মাস আগে জেলে যাওয়ার হাত থেকে রেহাই, এ বার লাল গালিচায় হাজির শাহরুখের নায়িকা

অক্টোবর মাসে ইটালির সার্ডিনিয়ায় ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় শিকার হয়েছিলেন ‘স্বদেশ’ ছবিতে শাহরুখ খানের নায়িকা গায়ত্রী জোশী। সেই দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল প্রৌঢ় এক দম্পতির।

Shah Rukh Khan and Gayatri Joshi.

‘স্বদেশ’ ছবিতে শাহরুখ খান ও গায়ত্রী জোশী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২৩ ১৬:৪১
Share: Save:

মাত্র এক মাস আগেই ইটালির রাস্তায় ভয়াবহ এক দুর্ঘটনার কবলে পড়েছিলেন বলিউড অভিনেত্রী গায়ত্রী জোশী। স্বামী বিকাশ ওবেরয়ের সঙ্গে ল্যাম্বরঘিনি চেপে যাচ্ছিলেন শাহরুখ খান অভিনীত ‘স্বদেশ’ ছবির অভিনেত্রী। সার্ডিনিয়ার কাছে এক ভয়াবহ দুর্ঘটনার শিকার হন দম্পতি। এক ফেরারির সঙ্গে সংঘর্ষ হয় তাঁদের গাড়ির। সেই দুর্ঘটনায় মৃত্যু হয় এক বৃদ্ধ দম্পতির। দুর্ঘটনায় সাত বছর হাজতবাস পর্যন্ত হতে পারত গায়ত্রী ও তাঁর স্বামীর। তা হয়নি। বরং দুর্ঘটনার মাসখানেকের মাথায় মুম্বইয়ে লাল গালিচায় দেখা গেল শাহরুখের নায়িকাকে। স্বামী বিকাশের সঙ্গে একটি অনুষ্ঠানে এলেন গায়ত্রী।

মুম্বইয়ের ওই অনুষ্ঠানে হলুদ পোশাক পরে এসেছিলেন গায়ত্রী। সঙ্গে গাঢ় নীল রঙের স্যুটে দেখা গেল বিকাশকে। পেশায় ব্যবসায়ী ও শিল্পপতি বিকাশ। ২০০৪ সালে আশুতোষ গোয়ারিকর পরিচালিত ‘স্বদেশ’ ছবিতে শাহরুখের সঙ্গে জুটি বেঁধেছিলেন গায়ত্রী। টেলিভিশন সঞ্চালিকা হিসাবেও কাজ করেছেন তিনি। অবশ্য ‘স্বদেশ’-এর পর আর কোনও ছবিতে দেখা যায়নি গায়ত্রীকে। বিকাশকে বিয়ে করার পর বিনোদন জগৎ থেকে নিজেকে সরিয়ে নেন অভিনেত্রী। তবে মায়ানগরীর বাসিন্দা হওয়ার সুবাদে বলিপাড়ার বিভিন্ন অনুষ্ঠানে দেখা মেলে গায়ত্রীর।

গত সেপ্টেম্বর মাসে ইটালিতে বেড়াতে গিয়েছিলেন গায়ত্রী ও বিকাশ। সার্ডিনিয়ায় একটি ট্রাককে পাশ কাটিয়ে এগোতে গিয়ে দুর্ঘটনার মুখে পড়েন দম্পতি। ওই দুর্ঘটনায় মৃত্যু হয় সুইৎজ়ারল্যান্ডের এক বৃদ্ধ দম্পতির। তবে খবর পাওয়া যায়, গায়ত্রী এবং তাঁর স্বামী দু’জনের কেউই বিশেষ চোট পাননি। অক্ষত অবস্থাতেই মুম্বইয়ে ফিরে আসেন তাঁরা। তাঁদের বিরুদ্ধে কোনও অভিযোগ নথিভুক্ত করা হয়নি বলেই আইনি জটিলতায় পড়তে হয়নি দম্পতিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE