• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

এ বার সমকামী চরিত্রে স্বরা-দিব্যা

Swara Bhaskar and Divya Dutta
স্বরা ভাস্কর ও দিব্যা দত্ত। ছবি: ফাইল চিত্র।

বলিউডে আরও এক চমক। প্রকাশ্যে এল ‘শীর কোরমা’ ছবির ট্রেলর। ছবিতে স্বরা ভাস্কর ও দিব্যা দত্তকে দেখা যাবে এক ‘লেসবিয়ান কাপল’ হিসেবে। দুটি মেয়ে সমাজের তোয়াক্কা না করেই একে অপরে আপন করে পেতে চায়। তবে সেই সম্পর্কের পথে অন্তরায় হয়ে দাঁড়ায় গোটা সমাজ। সমাজের পাশাপাশি পরিবাররের চোখ রাঙানিও স্বরা ও দিব্যার মিলনের পথে বড় বাধা— আর এই নিয়ে ‘শীর কোরমা’ ছবির চিত্রনাট্য তৈরি করেছেন পরিচালক ফারহাজ আনসারি।

ছবিতে স্বরার চরিত্রের নাম সিতারা এবং দিব্যার নাম সায়রা। রক্ষণশীল মুসলিম পরিবারের মেয়ে হয়েও সিতারা-সায়রার এই স্পর্ধা অবাক করেছে নেটাগরিকদের। ছবিতে দিব্যা দত্তের মায়ের ভূমিকায় দেখা যাবে শাবানা আজমিকে। নারী হয়ে অপর নারীকে ভাসবাসা কোনও অপরাধ নয় এই বার্তাই গোটা সমাজের কাছে তুলে ধরবে ‘শীর কোরমা’।

আরও পড়ুন:‘বরের থাপ্পড় খেতে খেতে এক দিন বিক্রি হয়ে যাচ্ছিলাম’

আয়ুষ্মান খুরানা ও জীতেন্দ্র কুমারের সমলিঙ্গপ্রেমের কাহিনি ‘শুভ মঙ্গল জ্যাদা সাবধান’  ইতিমধ্যেই বক্সঅফিসে ব্যাপক সাড়া ফেলেছে। এই নতুন ধারার ছবিকে বেশ আপন করে নিয়েছে সিনেমাপ্রেমী মানুষ। এই ছবির ধারায় এ বার হতে চলেছে আরও এক সংযোজন। ফের আরেক বার ‘শীর কোরমা’ছবির হাত ধরে সমাজকে দাঁড়াতে হবে হাজারো কঠিন প্রশ্নের সন্মুখে। ট্রেলারে স্বরা ভাস্কর ও দিব্যা দত্তের অসাধারণ অভিনয় মন কেড়েছে তাঁদের ভক্তদের।

দেখে নিন ছবির ট্রেলর...

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন