Advertisement
০৮ মে ২০২৪
Swara Bhasker

স্বরার বিয়ের আমন্ত্রণপত্রে সিএএ এবং এনআরসি! আর কী কী রয়েছে?

সামনেই আনুষ্ঠানিক বিয়ে সারবেন স্বরা ভাস্কর। নিমন্ত্রণপত্র পৌঁছে গিয়েছে অতিথিদের কাছে। নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে সেই নিমন্ত্রণপত্র।

Swara Bhasker and fahad ahmed wedding card

স্বরা-ফাহাদের বিয়ের নিমন্ত্রনপত্রে অভিনবত্ব ছবি : ইনস্টাগ্রাম।

শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ১৬:১৮
Share: Save:

সাধারণত তারকাদের বিয়ের নিমন্ত্রণপত্রে আভিজাত্য বৈভবের ছোঁয়া থাকে। কিন্তু বিয়ে থেকে নিমন্ত্রপত্র সর্বত্র নিজস্বতার ছাপ রাখলেন স্বরা ভাস্কর। বলিউডি প্রথা নয়, তাঁর বিয়ের নিমন্ত্রণপত্র যেন বিপ্লব ও প্রেমের মিশেল! ১৬ ফেব্রুয়ারি আইনি বিয়েটা সেরে ফেলেছেন তাঁরা। এ বার পালা আনুষ্ঠানিক বিয়ের। আগামী ১১ মার্চ থেকে ১৬ মার্চ স্বরার দিদার বাড়িতেই বসবে বিয়ের আসর। ইতিমধ্যে নিমন্ত্রণপত্র পৌঁছে গিয়েছে অতিথিদের কাছে। অভিনবত্বের কারণে সমাজমাধ্যমে ভাইরাল স্বরা-ফাহাদের বিয়ের নিমন্ত্রণপত্র।

বিয়ের কার্ডে নব-দম্পতির তরফে লেখা হয়, ‘কখনও আপনি এমন কিছু খুঁজেছেন যা আপনার পাশেই ছিল। আমরা প্রেম খুঁজছিলাম, কিন্তু পেয়েছি বন্ধুত্ব।’ সালটা ২০১৯। দিল্লিতে চলছে নাগরিকত্ব বিরোধী আইন নিয়ে প্রতিবাদ। ২০২০ সালের জানুয়ারি মাসে সেই প্রতিবাদ মঞ্চেই স্বরার সঙ্গে দেখা সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের। সেই প্রথম আলাপ। তাই স্বরার বিয়ের নিমন্ত্রণপত্রে রয়েছে সিএএ, এনআরসি বিরোধী স্লোগান। রয়েছে গালিবের নাম। যে স্বরা ও ফাহাদের প্রেমের অনুঘটক। গালিব আর কেউ নয়, এক পোষ্য বিড়াল।

গোটা নিমন্ত্রণপত্র মুম্বই থিমে সাজানো। যেখানে মারিন ড্রাইভ রয়েছে, একই সঙ্গে রয়েছে ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’র পোস্টার। একই সঙ্গে রয়েছে ‘হম কাগজ নহি দিখায়েঙ্গে’ থেকে ‘হম সব এক হ্যায়’, ‘হাম ভারত কে লোগ’, ‘ইনকিলাব জিন্দাবাদ’-এর মতো স্লোগান। এক কথায় প্রেম ও বিপ্লবের অনন্য মিশেল হয়ে থাকবে স্বরার বিয়ের এই নিমন্ত্রণপত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE