Advertisement
২৪ জুন ২০২৪
Swara Bhasker

স্বরাকে ‘ভাই’ সম্বোধন স্বামী ফাহাদের, কারণও জানালেন সমাজবাদী পার্টির এই যুবনেতা

স্ত্রী-র দেখানো পথেই হাঁটলেন অভিনেত্রী স্বরা ভাস্করের স্বামী। স্বরার জন্মদিনে তাঁকে কেন ‘ভাই’ সম্বোধন করলেন সমাজবাদী পার্টির এই যুবনেতা?

swara bhasker husband fahad ahmed call her bhai on actress birthday

ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ১৮:৩৩
Share: Save:

রবিবার ছিল বিয়ের পর অভিনেত্রী স্বরা ভাস্করের প্রথম জন্মদিন। ৩৫-এ পা দিলেন অভিনেত্রী। স্ত্রীর জন্মদিনে ভালবাসায় ভরা বার্তায় ‘ভাই’ বলে সম্বোধন করেন ফাহাদ আহমেদ। অতীতে স্বরাও নিজের স্বামীকে ‘ভাই’ সম্বোধন করায় সমলোচিত হন। তবে এ বার অভিনেত্রীর দেখানো পথেই হাঁটলেন তাঁর স্বামী ফাহাদ।

সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ টুইট করেন, ‘‘এই দিনটা বার বার আসুক তোমার জীবনে ভাই। আমার জন্মদিনে তোমার পরামর্শ শুনে আমি বিয়ে করি, আশা করি তুমি সেটা টুইটার থেকে জানতে পেরেছ। জীবনের সমস্ত দিক থেকে আমাকে সম্পূর্ণ করার জন্য তোমায় ধন্যবাদ, আমি তোমার মতো একজন বন্ধু এবং পরামর্শদাতা পেয়ে আপ্লুত। আমি তোমাকে ভালোবাসি।’’ ফাহাদ হয়তো স্বরার পূর্বের অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়েছেন তাই এই পোস্টের শেষে স্ত্রীকে কেন ভাই বলে ডাকলেন তা-ও পরিষ্কার করে দিলেন। তিনি লেখেন, ‘‘ভাই শব্দটার কোনও লিঙ্গ হয় না।’’ যদিও স্বামীর এই পোস্টে কোনও প্রতিক্রিয়া দেননি অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE