Advertisement
০৬ মে ২০২৪
Swara Bhasker

গত মাসেই গাঁটছড়া বেঁধেছেন ফাহাদের সঙ্গে, মার্চে ফের বিয়ের পিঁড়িতে স্বরা!

১৬ ফেব্রুয়ারি চারহাত এক হয়েছে স্বরা ভাস্কর ও ফাহাদ আহমেদের। মাস ঘুরতে না ঘুরতেই ফের বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী।

Photograph of Swara Bhasker.

মার্চে ফের মালাবদল করতে চলেছেন স্বরা ভাস্কর। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১৭:২৯
Share: Save:

প্রেমের মাসে এক প্রকার কোনও ঘোষণা ছাড়াই গাঁটছড়া বেঁধেছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। ১৬ ফেব্রুয়ারি সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের সঙ্গে সইসাবুদ সেরেছেন স্বরা। সে দিন পাশে ছিলেন ফাহাদ ও স্বরার পরিজন ও বন্ধুরা। সেই সময় একটি ছবির শুটিংয়ে ব্যস্ত থাকায় সামাজিক অনুষ্ঠানের জন্য সময় বার করতে পারেননি অভিনেত্রী। তবে আইনি মতে বিয়ে সেরেই স্বরা জানান, পরে সব আচার-অনুষ্ঠান পালন করে সাত পাক ঘুরবেন তিনি। পরিকল্পনা মতো চলতি মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী। তবে পাত্র বদলাচ্ছে না। ফাহাদ আহমেদের সঙ্গে আরও এক বার গাঁটছড়া বাঁধবেন তিনি।

১১ থেকে ১৬ মার্চের মধ্যে হতে চলেছে স্বরা ও ফাহাদের বিয়ের অনুষ্ঠান। শোনা যাচ্ছে, দিল্লিতে নিজের দাদু-দিদিমার বাড়িতে ব্যক্তিগত পরিসরে ফাহাদের সঙ্গে মালাবদল করতে চান অভিনেত্রী। গায়েহলুদ, মেহেন্দি, সঙ্গীত— সব অনুষ্ঠানের আয়োজন থাকলেও অতিথি তালিকায় থাকবেন স্বরা ও ফাহাদের আত্মীয় পরিজন ও বন্ধুবান্ধব। ঘটনাচক্রে, আগামী সপ্তাহে হোলির পরেই স্বরার বিয়ের অনুষ্ঠান। দুই পরিবারের সবাই যাতে একসঙ্গে উৎসব উদ্‌যাপন করতে পারেন, সে কথা ভেবেই সব আয়োজন নিজেরা দেখাশোনা করছেন স্বরা ও ফাহাদ। বসন্তের উৎসবের আমেজে ধুমধাম করে নিজেদের বিয়ে উদ্‌যাপন করতে চান নবদম্পতি। শোনা যাচ্ছে, সেই মর্মে ইতিমধ্যে আমন্ত্রণ পত্রও পৌঁছে গিয়েছে তাঁদের পরিজন ও বন্ধুদের কাছে।

বলিপাড়ার রাজনৈতিক ভাবে সচেতন ও সরব শিল্পীদের মধ্যে অন্যতম স্বরা ভাস্কর। বিশেষত, বামপন্থা ঘেঁষা রাজনীতিতে বিশ্বাসী স্বরা। সিএএ ও এনআরসি বিরোধী আন্দোলন থেকে জামিয়া-কাণ্ড— সব ক্ষেত্রেই ময়দানে নেমে স্পষ্ট ভাষায় নিজের মতামত ব্যক্ত করেছেন অভিনেত্রী। জানিয়েছেন প্রতিবাদও। সেই রাজনীতির ময়দানেই ফাহাদের সঙ্গে বন্ধুত্ব স্বরার, সেখান থেকেই প্রেম। তার পর ফেব্রুয়ারিতে, প্রেমের মাসে গাঁটছড়া বাঁধছেন অভিনেত্রী। ভিন্ন ধর্মে বিয়ের কারণে চর্চায় ছিলেন স্বরা ও ফাহাদ। তবে সেই সব বিতর্ক এখন অতীত। বসন্তে আপাতত উৎসবের মেজাজে নবদম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE