Advertisement
০১ মে ২০২৪
Swastika Dutta

শোভনের কণ্ঠে প্রাক্তনের সুর স্পষ্ট, পাল্টা জবাব এল স্বস্তিকার তরফে?

শোভন-স্বস্তিকার মাঝে তৃতীয় ব্যক্তির আগমন! চিড় ধরেছে তাঁদের সম্পর্কে, এমনটাই জল্পনা। তবে এ বার প্রাক্তনকে খোঁচা দিলেন শোভন! পাল্টা জবাব এল স্বস্তিকার তরফেও?

picture of shovan Swastika

শোভন-স্বস্তিকার পোস্ট ঘিরে জল্পনা। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ০৯:২০
Share: Save:

টলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে দুই তারকার বিচ্ছেদের খবর। এক জন গানের জগতের, অন্য জন টেলি অভিনেত্রী। শোভন গঙ্গোপাধ্যায় ও স্বস্তিকা দত্ত। যদিও প্রকাশ্যে সে বিষয়ে মুখ খুলতে নারাজ দুই পক্ষই। তবে শোভন-স্বস্তিকা সম্পর্কের বাঁধন যে আলগা হয়েছে, তা বোঝা যাচ্ছে তাঁদের পোস্টে। যদিও নাম না করেই পোস্ট দিয়েছেন দু’জনে। শোভন নিজের সমাজমাধ্যমে লেখেন, “নিজেকে ক্ষমা করে দাও, যে ভাবে নিজের প্রাক্তনকে বহু বার করেছ।” এর কিছু ঘণ্টা পর একটি পোস্ট করেন স্বস্তিকা। যোগাসনে মগ্ন অভিনেত্রী। পরনে সাদা টি-শার্ট। তাতেই রয়েছে ইঙ্গিতবাহী লেখা, “ইউ সাক এনিওয়ে”। বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘‘যা-ই করো, তুমি মোটেই সুবিধার নয়।” এর পর থেকেই নেটিজ়েনদের ধারণা, এক সময়ের জুটি একে অপরের উদ্দেশেই এই পোস্ট দিয়েছেন।

কানাঘুষো, গায়কের জীবনে নাকি তাঁর প্রাক্তনের আনাগোনা বেড়েছে। সম্পর্কে তৃতীয় ব্যক্তির আগমন প্রসঙ্গে স্বস্তিকা আনন্দবাজার অনলাইনকে বলেন, “এটা আমার আর শোভনের ব্যক্তিগত ব্যাপার, এখানে কোনও তৃতীয়, চতুর্থ, পঞ্চম ব্যক্তি নেই।’’ মুখে যা-ই বলুন এই তারকা জুটি, তাঁদের পোস্ট অবশ্য অন্য কথা বলছে। কথায় আছে, যা রটে, তার কিছু তো বটেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE