Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
Parambrata Chatterjee-Anupam Roy

দেব-সৃজিতের ছবিতে একসঙ্গে কাজ করবেন পরমব্রত এবং অনুপম, নায়িকা স্বস্তিকা

সৃজিত বরাবরই তাঁর পছন্দের অভিনেতাদের নিয়ে কাজ করতে স্বচ্ছন্দ বোধ করেন। সেই জায়গা থেকে পরমব্রত ও স্বস্তিকা তাঁর অন্যতম পছন্দের অভিনেতা।

পরমব্রত চট্টোপাধ্যায় এবং অনুপম রায়

পরমব্রত চট্টোপাধ্যায় এবং অনুপম রায় — সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২৩ ০৯:০৭
Share: Save:

বিনোদন দুনিয়ার হিসেবেনিকেশই আলাদা। কোনও সম্পর্ক, কোনও বিবাদই এখানে চিরস্থায়ী নয়। সৃজিত মুখোপাধ্যায় এবং দেবের সম্পর্ক যে খুব মধুর, এমনটা কেউই বলবে না। কিন্তু সব ঝামেলা সরিয়ে রেখে জুন মাসে দু’জনে জানিয়েছিলেন, তাঁরা একসঙ্গে ছবি করবেন। ধীরে ধীরে বিষয়টি পাকা হয়েছে। সৃজিত পরিচালিত থ্রিলারে দেব ও রুক্মিণী মৈত্র তো থাকছেনই, সঙ্গে যোগ দিচ্ছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং স্বস্তিকা মুখোপাধ্যায়। এই ছবির সঙ্গীতের দায়িত্বে রয়েছেন অনুপম রায়। শোনা যাচ্ছে, ছবির নাম ‘টেক্কা’, প্রযোজনায় দেব এন্টারটেনমেন্ট। জানুয়ারি মাস থেকে ছবির কাজ শুরু হওয়ার কথা।

স্বস্তিকা মুখোপাধ্যায় এবং পরমব্রত চট্টোপাধ্যায়।

স্বস্তিকা মুখোপাধ্যায় এবং পরমব্রত চট্টোপাধ্যায়। —নিজস্ব চিত্র।

যখনই দেব এবং সৃজিতের ছবি বক্স অফিসে মুখোমুখি হয়েছে, অভিনেতা-পরিচালকের মধ্যে ছোটখাটো ঝামেলা হয়েছে। ব্যোমকেশের ‘দুর্গরহস্য’ নিয়েও দু’জনের মধ্যে চাপানউতোর চলেছিল। এ বছর পুজোতেও দেবের ‘বাঘা যতীন’ এবং সৃজিতের ‘দশম অবতার’ মুখোমুখি হয়েছিল। কিন্তু এ বার দু’জনের কোনও বাদানুবাদের খবর পাওয়া যায়নি। কারণ তার আগেই একসঙ্গে ছবি করার কথা জানিয়ে দিয়েছিলেন তাঁরা। দু’জনের ফ্যানক্লাবও তাই নেটমাধ্যমে কোনও লড়াইয়ে শামিল হয়নি। আসলে দেব ও সৃজিত দু’জনেই পেশাদার। তাই কাহিনি পছন্দ হলে সৃজিতের পরিচালনায় কাজ করতে কোনও আপত্তি নেই দেবের। এ দিকে একটা সময়ে স্বস্তিকা ও পরমব্রতর সম্পর্কও তেমন ভাল ছিল না। কিন্তু তার পরেও তাঁরা ‘শাহজাহান রিজেন্সি’ এবং গত বছর ‘শিবপুর’ ছবিটি করেছিলেন। অনুপম এবং পরমব্রতর মধ্যে আগেকার হৃদ্যতা নেই। তবে কাজের পথে যে সেটা অন্তরায় হয়নি, তা স্পষ্ট।

সৃজিত বরাবরই তাঁর পছন্দের অভিনেতাদের নিয়ে কাজ করতে স্বচ্ছন্দ বোধ করেন। সেই জায়গা থেকে পরমব্রত ও স্বস্তিকা তাঁর অন্যতম পছন্দের অভিনেতা। পরমব্রতর সঙ্গে ছ’টি ছবি করেছেন পরিচালক, স্বস্তিকার সঙ্গে তিনটি। দেব ও পরমব্রত আগে ‘পাসওয়ার্ড’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন। দেব ও রুক্মিণীর সঙ্গে এই প্রথম বার কাজ করবেন সৃজিত। ‘দশম অবতার’ ছবিটির সময়ে তিনি রুক্মিণীকে প্রস্তাব দিয়েছিলেন বটে কিন্তু শেষ পর্যন্ত তা বাস্তবায়িত হয়নি। সৃজিতের কাজ করার বিশেষ ধরন আছে। তার সঙ্গে মানিয়ে নিয়ে দেব কী ভাবে কাজ করবেন বা দেবের প্রযোজনায় সৃজিত কতটা স্বচ্ছন্দ হবেন, সে দিকে নজর থাকবে ইন্ডাস্ট্রির। জানা যাচ্ছে, ২০২৪-এর পুজোয় এই ছবিটি মুক্তি পেতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE