Advertisement
১৬ জুন ২০২৪
Entertainment News

‘মিঠুনদার জন্যই দেখব’, কোন ছবির কথা বললেন স্বস্তিকা?

আগামী সোমবার মুক্তি পাবে এই ফিল্মের ট্রেলার। সে খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সিনে বিশেষজ্ঞ তরণ আদর্শ।

স্বস্তিকা মুখোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

স্বস্তিকা মুখোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০১৯ ১৩:১২
Share: Save:

পেশা অভিনয়। নেশাও। ফলে সিনেমা দেখাটা স্বস্তিকা মুখোপাধ্যায়ের কাছে অভ্যাসের মতো। দীর্ঘ দিন পরে কোনও একটা ছবির জন্য রীতিমতো অপেক্ষা করছেন তিনি। অপেক্ষা করছেন মিঠুন চক্রবর্তীর জন্য।

দীর্ঘদিন পরে বড়পর্দায় আসছেন মিঠুন চক্রবর্তী। বিবেক রঞ্জন অগ্নিহোত্রীর পলিটিক্যাল থ্রিলার ‘দ্য তাসখন্দ ফাইলস: হু কিলড শাস্ত্রী?’-তে রাজনৈতিক গুরু শ্যাম সুন্দর ত্রিপাঠীর ভূমিকায় অভিনয় করেছেন মিঠুন। লাল বাহাদুর শাস্ত্রীর রহস্যময় মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে এগোবে ছবির চিত্রনাট্য। এ ছবিতে লাল বাহাদুর শাস্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন নাসিরুদ্দিন শাহ।

আগামী সোমবার মুক্তি পাবে এই ফিল্মের ট্রেলার। সে খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সিনে বিশেষজ্ঞ তরণ আদর্শ। সেই খবর শেয়ার করে স্বস্তিকা লিখেছেন, ‘আমি এই ছবিটা দেখব। ফার্স্ট ডে ফার্স্ট শো। শুধুমাত্র মিঠুনদার জন্য। ওঁকে অনেক দিন ধরে মিস করছি।’

দেখুন, বিনোদনের নানা কুইজ

২০১৭-এ বাংলাদেশের ছবি ‘হাসান রাজা’য় শেষবার বড়পর্দায় মিঠুনকে দেখেছন দর্শক। ফলে তাঁর জন্য অপেক্ষা দীর্ঘ হচ্ছে অনুরাগীদেরও।

আরও পড়ুন, অনুমতি ছাড়া ছবি তুলছ কেন? ধমক দিলেন জয়া

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE