Advertisement
০২ মে ২০২৪
Swastika Mukherjee

Swastika Mukherjee: আমাদের কাঠামোয় ঝুলিয়ে রাখা হয়েছে, আদর করবে না মারবে তা মানুষের মর্জি: স্বস্তিকা

সচরাচর তাঁর নাগাল পাওয়া কঠিন। ‘শ্রীমতী’ মুক্তির আগে আনন্দবাজার অনলাইনের লাইভে এসে তার কারণ জানালেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

স্বস্তিকা মুখোপাধ্যায়

স্বস্তিকা মুখোপাধ্যায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২২ ২০:৫১
Share: Save:

ছবির প্রচার ছাড়া তাঁকে পাওয়া বেজায় মুশকিল। স্বস্তিকা মুখোপাধ্যায় বরাবরই ধরাছোঁয়ার বাইরে! ৮ জুলাই মুক্তি পাবে তাঁর নতুন ছবি ‘শ্রীমতী’। পরিচালক অর্জুন দত্ত। তার আগে শনিবার দুপুরে আনন্দবাজার অনলাইনে লাইভে ধরা দিলেন নায়িকা। ছবির প্রচার ছাড়া অন্য সময়ে কথা বলতে একদমই রাজি নন কেন? স্বস্তিকার দাবি, “আমি দেখেছি, আমি যা-ই বলি তা লোকে নিজেদের মতো তৈরি করে নেয় শিরোনামের জন্য।” ইদানীং নিজের কথা বলার জায়গা হয়ে উঠছে ইনস্টাগ্রাম, ফেসবুক। সেখান থেকেও যেমন খুশি খবর তৈরি হয়ে যায় বলে অভিযোগ অভিনেত্রীর। যার জেরে সেই ভ্রম সংশোধনে আবার কিছু লিখতে হয়। স্বস্তিকার মতে, খরাজ মুখোপাধ্যায়- ঋতুপর্ণা সেনগুপ্তর ঘটনা বা কেকে-কে নিয়ে রূপঙ্কর বাগচির বিতর্কিত মন্তব্য তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে।

নেটমাধ্যমে ইদানীং মনের কথা অকপটে বলার মাসুলও গুনতে হয় অনেককেই। যে কোনও সময়ে চর্চার কেন্দ্রে চলে আসেন তারকারা। মন্তব্য বাক্স ভরে যায় কটাক্ষে, ব্যক্তিগত আক্রমণে। সে অভিজ্ঞতা একাধিক বার হয়েছে অভিনেত্রীর নিজেরও। স্বস্তিকার কথায়, “একটু অসাবধান হলেই জীবনের ঝুঁকি পর্যন্ত হতে পারে। এমন পরিস্থিতি তৈরি হয়েছে এখন, যেখানে কোনও ভুলের কোনও ক্ষমা নেই। বেশির ভাগ সময়ে সত্যতা যাচাইটুকুও করা হয় কি?’’ স্বস্তিকার দাবি, এখন তাই যে কোনও বিষয় নিয়ে মতামত দিতে স্বচ্ছন্দ বোধ করেন না তিনি। কারণ পছন্দসই কিছু না বললেই লোক কাদা ছুড়তে পারে। অভিনেত্রীর কথায়, ‘‘আমাদের কাঠামোতে ঝুলিয়ে রেখে দিয়েছে, মারবে না আদর করবে নির্ভর করছে সেই মুহূর্তে তাঁদের ইচ্ছের উপর।”

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Swastika Mukherjee Actor Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE