Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Kangna Ranaut

Taapsee-Kangana: কঙ্গনা অপ্রাসঙ্গিক, তাঁর প্রতি আর কোনও অনুভূতি নেই, জানালেন তাপসী

টুইটারে ব্যান হওয়ার আগে তাপসীকে বি-গ্রেড নায়িকা, সস্তা সংস্করণ-- অনেক কিছুই বলেছিলেন কঙ্গনা।

বি-গ্রেড নায়িকা, সস্তা সংস্করণ- তাপসীকে বলেছিলেন কঙ্গনা

বি-গ্রেড নায়িকা, সস্তা সংস্করণ- তাপসীকে বলেছিলেন কঙ্গনা

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ অগস্ট ২০২২ ১৯:৫১
Share: Save:

তাপসী পান্নুর সঙ্গে কঙ্গনা রানাউতের সম্পর্ক এখন আদায়-কাঁচকলায়। অথচ এক সময় কঙ্গনার প্রতি শ্রদ্ধা ছাড়া আর কিছুই ছিল না বলে জানান ‘সাবাশ মিথু’-র নায়িকা। কিন্তু কথা প্রসঙ্গে সমসাময়িক অভিনেতা তথা পরিচালক কঙ্গনার কথা উঠে আসবে না, তা কি হয়!

মনের কথা বলতে লজ্জা পান না তাপসী। কঙ্গনা আগে কী ছিলেন, এখন তাঁর কাছে কী, তা নিয়ে খোলাখুলি মন্তব্য করলেন ‘দোবারা’-র নায়িকা।

২০২১ সালের কথা। তখনও টুইটার ব্যান করেনি কঙ্গনাকে। তাপসী এবং কঙ্গনা বাক্‌যুদ্ধে জড়িয়ে পড়েছিলেন হঠাৎ। তাপসীকে ‘বি-গ্রেড’ অভিনেত্রী বলে তাচ্ছিল্য করেছিলেন কঙ্গনা। শুধু তা-ই নয়, তাপসীকে নিজের ‘সস্তা সংস্করণ’-ও বলেছিলেন তিনি। কর্ণ জোহরের সঙ্গে কফির আড্ডায় সেই অতীত উগরে দিয়েছিলেন তাপসী। যদিও বলেন, কঙ্গনাকে নিয়ে আর কোনও অনুভূতিই নেই তাঁর মনে।

তবে ঘুরে ফিরে কঙ্গনার প্রসঙ্গ এল। ইনস্টাগ্রামে এক সাম্প্রতিক লাইভ অনুষ্ঠানে তাপসী তাঁর কাজ এবং ব্যক্তিগত জীবন সম্পর্কে বেশ কয়েকটি প্রশ্নের উত্তর দিয়েছেন। এক এফএম চ্যানেলের সঞ্চালিকা র‍্যাপিড-ফায়ার রাউন্ডের সময় তাপসীকে জিজ্ঞেস করেন, মনে প্রথমে কী আসে? কঙ্গনা রানাউত? এর উত্তরে, তাপসী বলেছিলেন, ‘‘এক জন সমসাময়িক সতীর্থ, যাঁকে আমি সত্যিই শ্রদ্ধা করতাম।’’

২০২১ সালে কঙ্গনার একটি পোস্টে তাপসীকে উদ্দেশ্য করে লেখা ছিল, ‘তুমি সব সময় সস্তাই।’ কঙ্গনার বোন রঙ্গোলি চন্দেলও তাপসীকে কঙ্গনার ‘সস্তা সংস্করণ’ বলে অভিহিত করেছিলেন।

কঙ্গনা সম্পর্কে কথা বলতে গিয়ে, তাপসী এর আগেও এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘‘আমার জীবনে কঙ্গনা 'অপ্রাসঙ্গিক'। আমি তাঁকে মিস করি না... তিনি এক জন অভিনেতা, সে দিক থেকে আমার সহকর্মী। কিন্তু তিনি আমার জীবনে তার চেয়ে বেশি জায়গা জুড়ে নেই। তাঁর জন্য আমার ভাল বা খারাপ, কোনও অনুভূতিই নেই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kangna Ranaut Taapsee Pannu Fight
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE