Advertisement
০৭ মে ২০২৪
Bollywood Controversy

অভিনেত্রীর যৌন হেনস্থার অভিযোগের জের, এফআইআর দায়ের ‘তারক মেহতা...’র প্রযোজকের বিরুদ্ধে

ধারাবাহিকের প্রযোজকের হাতে যৌন হেনস্থার শিকার হয়েছেন। গত মাসে এই অভিযোগ তুলেছিলেন ‘তারক মেহতা কা উল্টা চশমা’র এক অভিনেত্রী। অভিযোগের ভিত্তিতে এ বার এফআইআর দায়ের অসিত মোদীর বিরুদ্ধে।

Image of Taarak Mehta Ka Ooltah Chashma producer Asit Modi.

‘তারক মেহতা কা উল্টা চশমা’র প্রযোজক অসিত মোদী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ১২:০০
Share: Save:

ফের বিতর্কের কেন্দ্রে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘তারক মেহতা কা উলটা চশমা’। দীর্ঘ ১৫ বছর ধরে দর্শকের মনোরঞ্জন করার পরে এখন হাজারও বিতর্কে এই ধারাবাহিক। ধারাবাহিকের প্রযোজক অসিত মোদীর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছিলেন ধারাবাহিকেরই অভিনেত্রী জেনিফার মিস্ত্রি বনসিওয়াল। এ বার সেই অভিযোগের ভিত্তিতেই অসিতের বিরুদ্ধে দায়ের হল এফআইআর। ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ও ৫০৯ ধারায় দায়ের হল এফআইআর। শুধু অসিত নন, ধারাবাহিকের অপারেশন হেড সোহেল রামানি ও এগ্‌জিকিউটিভ প্রোডিউসার যতীন বাজাজের বিরুদ্ধেও দায়ের হয়েছে এফআইআর। খবর, অভিযোগকারী অভিনেত্রীর জবানবন্দিও নিয়েছে পুলিশ।

‘তারক মেহতা কা উলটা চশমা’ সিরিয়ালে মিসেস রোশন সোধির চরিত্রে অভিনয় করতেন জেনিফার। গত মাসে এক সাক্ষাৎকারে তিনি প্রযোজকের বিরুদ্ধে মানসিক ও যৌন হেনস্থার অভিযোগ তোলেন। তিনি জানান, গত ৬ মার্চ শেষ বার ধারাবাহিকের শুটিং করেছেন তিনি। শুটিং করার পরেও নিজের প্রাপ্য টাকা পাচ্ছেন না বলেও অভিযোগ তুলেছিলেন অভিনেত্রী। ধারাবাহিক ছেড়ে দেওয়ার পর প্রায় সাড়ে তিন মাসের পারিশ্রমিক নাকি তাঁকে দেওয়া হয়নি, দাবি জেনিফারের। অভিনেত্রী আরও জানান, ‘তারক মেহতা কা উলটা চশমা’ একটি আদ্যোপান্ত পিতৃতান্ত্রিক সেট।

জেনিফারের তাঁর বিরুদ্ধে জনসমক্ষে অভিযোগ করার পরে তা পুরোপুরি অস্বীকার করেন অভিযুক্ত প্রযোজক। তিনি দাবি করেন, তাঁর বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। ধারাবাহিক ও তাঁর মানহানির উদ্দেশ্যেই এমন মিথ্যে অভিযোগ তুলেছেন অভিনেত্রী, দাবি করেন অসিত। জেনিফারের বিরুদ্ধে কড়া আইনি পদক্ষেপ নেওয়ারও হুঁশিয়ারি দেন অভিযুক্ত প্রযোজক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE