Advertisement
০৮ মে ২০২৪
Bollywood Gossip

সদ্য সিলমোহর দিয়েছেন প্রেমে! এর মধ্যেই অন্য পুরুষের সঙ্গে এক ফ্রেমে ধরা পড়লেন তমন্না

প্রেমে সিলমোহর দিয়েছেন সদ্য। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা আলোচনা করেছেন তমন্না ভাটিয়া। এমনকি, ১৮ বছরের শপথ ভেঙে পর্দায় চুম্বনের দৃশ্যেও অভিনয় করেছেন প্রেমিকের সঙ্গে।

image of Tamannaah Bhatia.

অভিনেত্রী তমন্না ভাটিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৯ জুন ২০২৩ ২১:৪২
Share: Save:

‘বাহুবলী’র মতো ছবির সৌজন্যে বলিউডে এখন তমন্না ভাটিয়া পরিচিত নাম। দক্ষিণী বিনোদন জগতে চুটিয়ে অভিনয় করার পর বলিউডেও নিজের পরিচিতি তৈরি করছেন অভিনেত্রী। কাজ করছেন ‘জি করদা’র মতো জনপ্রিয় ওয়েব সিরিজ়ে। চলতি মাসেই মুক্তি পেতে চলেছে তাঁর বহু প্রতীক্ষিত ওয়েব সিরিজ় ‘লাস্ট স্টোরিজ় ২’। ওই সিরিজ়ের প্রচারেই এখন ব্যস্ত অভিনেত্রী। সিরিজ়ের প্রচারে গিয়েই এক সাক্ষাৎকারে সহ-অভিনেতা বিজয় বর্মার সঙ্গে তাঁর প্রেমের জল্পনায় সিলমোহর দিয়েছেন তমন্না। ‘দহাড়’ খ্যাত অভিনেতা বিজয় তাঁর ‘খুশির ঠিকানা’, হাসিমুখে স্বীকার করেছেন অভিনেত্রী। তার দিন কয়েক পরেই অভিনেত্রীকে দেখা গেল অন্য এক পুরুষের সঙ্গে। সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হল সেই ভিডিয়ো।

বেশ অনেক বছর আগে ক্রিকেট তারকা বিরাট কোহলির সঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করেছিলেন তমন্না। সেই বিজ্ঞাপনের কাজ করার সময় বিরাট ও তমন্নার প্রেমের কানাঘুষোও ছড়িয়েছিল বিনোদন জগতে। যদিও সেই জল্পনায় তখন কান দেননি দুই তারকার কেউই। বিজয়ের সঙ্গে তমন্নার প্রেম প্রকাশ্যে আসার পরেই সমাজমাধ্যমে ফের ভাইরাল সেই বিজ্ঞাপনের ভিডিয়ো। যা দেখে অনুরাগীদের দাবি, ওই সময় স্বীকার না করলেও বিরাট ও তমন্নার মধ্যে যে প্রেম ছিল, তা নাকি বেশ স্পষ্ট। ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তে তাতে প্রতিক্রিয়া দিয়েছেন তমন্না নিজেও। অনুষ্কা ও বিরাটের বিয়ের ছবি দেখে যে খুব আনন্দিত হয়েছিলেন তিনি, তা এক সাক্ষাৎকারেই জানিয়েছেন অভিনেত্রী। যুগলের জন্য শুভেচ্ছাবার্তাও পাঠান ‘বাহুবলী’ খ্যাত অভিনেত্রী।

অন্য দিকে, এই মুহূর্তে বিজয়ের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তমন্না। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়ে যুগলের ফোটোশুটের কিছু ছবি। সেই ছবিতেই স্পষ্ট তাঁদের রসায়ন। ‘লাস্ট স্টোরিজ় ২’-এর সেটেই নাকি একে অপরের প্রেমে পড়েছিলেন বিজয় ও তমন্না। যুগল নিজেদের প্রেমের জল্পনায় সিলমোহর দেওয়ার পর থেকেই সিরিজ়ের জন্য উদ্‌গ্রীব হয়ে অপেক্ষা করছেন অনুরাগীরা। আগামী ২৯ জুন মুক্তি পেতে চলেছে ‘লাস্ট স্টোরিজ় ২’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE