Advertisement
১৯ জুলাই ২০২৪
Taha Shah Badussha

‘কর্ণ আপনার সঙ্গে দেখা করতে চান না’, ভেঙে পড়েছিলেন তাহা! তার পরে কী ভাবে দেখা করলেন অভিনেতা?

তাঁকে বলা হয়, ‘‘কর্ণ আপনার সঙ্গে একদমই দেখা করতে চাইছেন না।’’ এই ঘটনার পর ভেঙে পড়েছিলেন ‘হীরামন্ডি’র অভিনেতা।

Taha Shah reveals how he met Karan Johar for the first time

(বাঁ দিকে) কর্ণ জোহর, (ডান দিকে) তাহা শাহ বদুশা। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২৪ ২০:২৮
Share: Save:

নেটদুনিয়ায় বর্তমানে ‘জাতীয় ক্রাশ’-এর তকমা উপভোগ করছেন অভিনেতা তাহা শাহ বদুশা। ‘হীরামন্ডি’ ওয়েব সিরিজ়ে অভিনয় করার পর থেকেই চর্চায় রয়েছেন তিনি। কিন্তু এই জায়গায় পৌঁছতে বেশ কাঠখড় পোড়াতে হয়েছিল তাহাকে। পরিচালক কর্ণ জোহরের সামনে অডিশন সুযোগ প্রায় আসতে আসতেও হাতছাড়া হয়।

এক সাক্ষাৎকারে তাহা জানান, পাঁচ-ছয় মাস চেষ্টা করার পরে কর্ণ জোহরের সামনে গিয়ে নিজেকে প্রমাণ করার সুযোগ এক বার এসেছিল তাঁর কাছে। এক উঠতি নায়িকার অডিশন নেওয়ার কথা ছিল কর্ণ জোহরের। সেই সময়েই তাহাকেও আসতে বলা হয়। অভিনেতা ভেবেছিলেন, ‘‘সুযোগ যখন হঠাৎ করে এসেছে। চেষ্টা করেই দেখা যাক।’’

কিন্তু সেই আশা পূরণ হয়নি তাহার। অন্য একটি শুটিং শেষ করে প্রায় পৌঁছে গিয়েছিলেন কর্ণের সঙ্গে দেখা করতে। তখনই কর্ণের টিম থেকে ফোন আসে। তাঁকে বলা হয়, ‘‘কর্ণ আপনার সঙ্গে একদমই দেখা করতে চাইছেন না।’’ এই ঘটনার পর ভেঙে পড়েছিলেন ‘হীরামন্ডি’র অভিনেতা।

এর কিছুদিন পরে একসঙ্গে বেশ কয়েক জন উঠতি অভিনেতার অডিশন নেওয়া হয় যশরাজের ‘লাভ কা দ্য এন্ড’ ছবির জন্য। সেখান থেকেই নির্বাচিত হন তাহা শাহ বদুশা। ২০১১ সালের এই ছবিতেই তাহার প্রথম অভিনয় যাত্রার শুরু।

এক সাক্ষাৎকারে তাহা জানিয়েছেন, তিনি এক বার কর্ণ জোহরের গাড়ির পিছনে ধাওয়া করেছিলেন। সেখান থেকেই কর্ণ জোহরের সঙ্গে তাঁর প্রথম দেখা। তাহার কথায়, ‘‘কর্ণ জোহরের গাড়ির পিছনে আমি ধাওয়া করেছিলাম। গাড়িতে গায়ে হাত দিয়ে ধাক্কা দিয়ে বলেছিলাম, আমি প্রথম ছবির কাজ পেয়েছি। এই ছবিটা আমি আপনাকে দেখাতে চাই। দয়া করে আপনার ফোন নম্বর দিন। সঙ্গে সঙ্গে কর্ণ নম্বর দিয়েছিলেন। আমি ঠিক আছি কি না, সেই খোঁজও নেন এবং জল খেতে বলেন।’’

এ ভাবেই কর্ণের সঙ্গে তাহার প্রথম দেখা। ২০১৩ সালে ধর্ম প্রযোজনা সংস্থার ‘গিপ্পি’ ছবিতে সুযোগ পান অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Taha Shah Badussha Karan Johar Heeramandi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE