Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ ডিসেম্বর ২০২১ ই-পেপার

‘স্বাধীন মনে হচ্ছে নিজেকে’, বললেন আয়ুষ্মান খুরানার ক্যানসার আক্রান্ত স্ত্রী তাহিরা

সংবাদ সংস্থা
১৬ জানুয়ারি ২০১৯ ২০:০৮
ছবি: ইনস্টাগ্রাম

ছবি: ইনস্টাগ্রাম

কিছু মাস আগেই বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপ জানিয়েছিলেন, ক্যান্সার রোগে আক্রান্ত হয়েছেন তিনি। তাঁর স্তন ক্যানসার হয়েছিল বলে জানিয়েছিলেন তাহিরা। ইতিমধ্যেই ১২ বার কেমোথেরাপি নেওয়া হয়ে গেছে তাঁর।

কেমোথেরাপির পার্শ্বপ্রতিক্রিয়া হিসেবে তাঁর মাথার সব চুল উঠে গিয়েছে। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের চুলহীন মাথার দু’টি ছবি পোস্ট করেছেন তাহিরা। পুরো ব্যাপারটিকে অত্যন্ত ‘স্পোর্টিংলি’ নিয়েছেন তিনি, তা বোঝা যাচ্ছে তাঁর ছবি গুলির সঙ্গে লেখা ক্যাপশন দেখেই। নিজেকে নতুন ভাবে আবিষ্কার করছেন বলে লিখেছেন তাহিরা। ছবিগুলির সঙ্গে তিনি আরও লিখেছেন যে, মাথার সব চুল চলে যাওয়ায় নিজেকে এখন ‘স্বাধীন’ বলে মনে হচ্ছে তাঁর।

নিজের পোস্ট করা ছবিতে তাহিরা লিখেছেন যে, তিনি কখনও ভাবতেও পারেননি তাঁর মাথার সব চুল এভাবে উঠে যাবে। তবে নিজের এই নতুন ‘লুক’-এ যথেষ্ট খুশি তিনি। এমনকি চুলহীন মাথা নিয়ে স্নান করা যে এক অদ্ভুত অনুভূতি, তাও জানিয়েছেন তাহিরা।

Advertisement

আরও পড়ুন:


Hello world! That’s a new me with the old self! Was getting tired of the extensions, so this is how it is and it’s so liberating in every sense of the word, so much so that I don’t have to duck the shower while bathing or while picking up the soap! I never thought I would go bald, was stretching my time with the good ol’ cap for too long. But this feels so good❤️ #breastcancerawareness #baldisbeautiful #selflovenomatterwhat

A post shared by tahirakashyapkhurrana (@tahirakashyap) on

শুরু থেকেই আয়ুষ্মান জানিয়েছিলেন যে তাহিরার এই পরিস্থিতিতে বরাবরই তার পাশে থাকবেন তিনি। তাহিরার এই ছবির নিচে আয়ুষ্মান কমেন্ট করেছেন যে, এই লুকে যথেষ্ট ‘হট’ লাগছে তাহিরাকে।

আরও পড়ুন: এই বলিউড অভিনেত্রীরা স্বামীদের চেয়ে বেশি বড়লোক

আরও পড়ুন

Advertisement