Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ অক্টোবর ২০২১ ই-পেপার

বিনোদন

প্লাস্টিক সার্জারির পর এতটা বদলে গিয়েছেন এই টেলি তারকারা?

নিজস্ব প্রতিবেদন
২০ জুন ২০১৮ ১২:৪৬
সুন্দর হতে কে না চায়? আর প্লাস্টিক সার্জারির মতো চটজলদি উপায় যদি হাতের কাছে থাকে তাহলে তো আর কথাই নেই। কম সময়ে নিজেকে আরও সুন্দরী আর মোহময়ী করে তুলতে তাই কৃত্রিম সৌন্দর্যেরই দ্বারস্থ হয়েছিলেন এই তারকারা। দেখুন কী ভাবে নিজেদের লুকে বদল এনেছেন এই সেলেবরা?

মৌলী গঙ্গোপাধ্যায়: একতা কপূরের ‘কঁহি কিসি রোজ’, ‘ক্যায়া হুয়া তেরা ওয়াদা’ সিরিয়ালেই প্রথম লাইমলাইটে আসেন মৌলী। বলিউডেও সাড়া ফেলেছেন নায়িকা। শোনা গিয়েছে, সম্প্রতি নাকি ‘লিপ সার্জারি’ করিয়েছেন নায়িকা। তাঁর লুকের পরিবর্তন নজর কেড়েছে পাপারাৎজিদের। তবে, সার্জারির কথা একরকম উড়িয়েই দিয়েছেন মৌলী।
Advertisement
পারুল চৌহান: স্টার প্লাসের জনপ্রিয় ধারাবাহিক ‘বিদাই’য়ের রাগিনীকে মনে আছে। তাঁর শ্যামবর্ণ এবং মিষ্টি, শান্ত স্বভাবই নজর কেড়েছিল দর্শকদের। ঠিক পাশের বাড়ির মেয়েটির মতো। পারুল স্কিন ট্রিটমেন্টের পর এখন হট ডিভা। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফলোয়ার  অসংখ্য।

মৌনী রায়: টেলিভিশন দুনিয়ায় জনপ্রিয়তার শিখরে। একতা কপূরের জনপ্রিয় ‘নাগিন’ সিরিয়াল থেকে ‘দেবো কা দেব মহাদেব’-এ নজর কেড়েছেন এই বঙ্গতনয়া। সিরিয়াল থেকে বর্তমানে তাঁর অভিষেক হয়েছে বলিউডেও। শোনা গিয়েছে, নিজের ঠোঁট নিয়ে নাকি কখনওই খুশি ছিলেন না নায়িকা। লুকে বদল আনতে লিপ সার্জারি করিয়েছেন তিনি।
Advertisement
সারা খান: ‘স্বপ্না বাবুল কা’ সিরিয়ালের সাধনা হিসেবেই সর্বাধিক পরিচিতি সারার। ‘শ্বশুরাল সিমার কা’, ‘জানা না দিল সে দূর’-এর মতো সিরিয়ালে সারাকে দেখেছেন দর্শক। এত দিন দর্শকদের কাছে সারার পাশের বাড়ির মেয়ের মতো লুক ছিল। ইন্ডাস্ট্রির একটা অংশের ধারণা, প্লাস্টিক সার্জারির পর সারার বোল্ড লুককে হয়তো অন্য ধরণের চরিত্রের জন্য কাস্ট করবেন পরিচালক-প্রযোজকেরা।

রেশমি দেশাই: অতিরিক্ত মেদ ঝরাতে নাকি সার্জারি করিয়েছিলেন ‘উত্তরণ’ খ্যাত রেশমি দেশাই। ‘নাচ বালিয়ে ৭’-এ সে কথা প্রকাশ্যে স্বাকীরও করেছিলেন নায়িকা। তবে রেশমির স্বামী মডেল ও অভিনেতা নন্দীশ সিংহের দাবি, সার্জারি নয়, বরং কসমেটিক ট্রিটমেন্ট করিয়েছেন রেশমি।

গহর খান: মডেলিং-এর দুনিয়ায় বেশ জনপ্রিয় মুখ গহর খান। পাশাপাশি, টিভি অ্যাঙ্করিং এবং বলি ফিল্মেও নাম করেছেন নায়িকা। ‘বিগ বস’ সিজন সাতে চ্যাম্পিয়ন হওয়ার পর তাঁর পরিচিতি আরও বাড়ে। নায়িকা জানিয়েছেন, ঠোঁট নিয়ে নাকি বরাবরই খুঁতখুঁতে ছিলেন তিনি। তাই নিজেকে ‘পারফেক্ট’ করে তুলতে লিপ সার্জারি করিয়েছেন।

রাগিনী নন্দওয়ানি: টিভি ধারবাহিক দিয়ে কেরিয়ার শুরু। পরে একাধিক তামিল সিনেমায় নজর কাড়েন রাগিনী। ২০১৩ সালে বলিউডে তাঁর ডেবিউ ছবি ‘দেহরাদূন ডায়রি’। বর্তমানে লিপ সার্জারি করিয়ে লুকে অনেক বদল এনেছেন নায়িকা।

রাখি সবন্ত: বিতর্ক তৈরি করতে রাখি পটু। ইন্ডাস্ট্রির একটা অংশ তাঁকে চেনে ‘ড্রামা কুইন’ নামেই। নায়িকা জানিয়েছিলেন, মুখ এবং শরীরে নানা অংশের সার্জারি করিয়েছেন তিনি। সেই সঙ্গে রাখির মন্তব্য ছিল, বলিউডের বেশিরভাগ নায়িকাই নাকি প্লাস্টিক সার্জারি করিয়ে সুন্দর হয়েছেন। এই মন্তব্যের জন্য পরে বিতর্কে জড়িয়েছিলেন নায়িকা।

শামা সিকন্দর: ‘ইয়ে মেরি লাইফ হ্যয়’-এর পূজা মেহতাকে মনে আছে? যদিও পূজার ভূমিকায় তখনকার সেই শামা সিকন্দরকে দেখলে এখনকার সঙ্গে মেলাতে পারবেন না আপনি। প্লাস্টিক সার্জারির পর নিজের লুকে বিস্তর বদল এনেছেন নায়িকা।

ইভা গ্রোভার: নিজের ঠোঁটের গড়ন নাকি একেবারেই না পসন্দ ছিল ‘তাশান-এ-ইস্ক’ খ্যাত ইভার। লিপ সার্জারির পর দেখুন কেমন বদলে গিয়েছেন নায়িকা।