Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Bollywood Couple

বর্ষযাপনের পার্টিতে একে অপরকে চুম্বন, ক্যামেরায় ফাঁস হল সম্পর্ক! কারা এই নতুন জুটি?

না, গোপন কথাটি আর রইল না গোপনে! ভিডিয়ো ছড়িয়ে পড়তেই মায়ানগরী পেয়ে গেল বছরের নতুন কাপলকে।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ১৭:৩৬
Share: Save:

গুঞ্জন ছিলই। কিন্তু ছিল না কোনও প্রমাণ। বর্ষযাপনের অনুষ্ঠানে ধরা পড়ল তাঁদের প্রেমকাহিনির আখ্যান। ফলে বছরের শুরুতেই বলিপাড়ায় নতুন জুটির চর্চা শুরু। এই দম্পতি হলেন দক্ষিণী অভিনেত্রী তমন্না ভাটিয়া এবং বলিউড অভিনেতা বিজয় বর্মা। ২০২৩ এর বর্ষযাপনের অনুষ্ঠানে গোয়ায় একসঙ্গে ছিলেন এই দুই তারকা। সেখানেই পার্টির ফাঁকে তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও তোলেন কোনও অনুরাগী। তার পর বাকিটা অনুমান করা আর কঠিন নয়।

বর্ষযাপনের অনুষ্ঠানে ধরা পড়ল  তমন্না ভাটিয়া এবং বিজয় বর্মার প্রেমকাহিনির আখ্যান।

বর্ষযাপনের অনুষ্ঠানে ধরা পড়ল তমন্না ভাটিয়া এবং বিজয় বর্মার প্রেমকাহিনির আখ্যান। ছবি: সংগৃহীত।

নেটদুনিয়ায় ওই পার্টিতে তমন্না ও বিজয়ের কিছু ছবি ছড়িয়ে পড়ে। পাশাপাশি মধ্যরাতে আকাশে তখন আতশবাজির রোশনাই। প্রত্যেকেই তাঁদের প্রিয় মানুষটির সঙ্গে সেই ভিডিয়ো তুলতে ব্যস্ত। এ রকমই একটি ভিডিয়োর মধ্যে দেখা গিয়েছে তমন্না ও বিজয়কে একে অপরের আলিঙ্গনাবদ্ধ অবস্থায় ধরা পড়েছেন। তবে তাঁরা একে অপরকে চুম্বন করছেন কি না, তা ভিডিয়োতে স্পষ্ট না হলেও, প্রত্যক্ষদর্শীরা সে রকমটাই দাবি করেছেন। বিজয়ের পরনে ছিল সাদা শার্ট। অন্য দিকে, তমন্না পরেছিলেন গোলাপি পোশাক।

অতীতে ‘গলি বয়’ এবং ‘ডার্লিংস’-সহ বেশ কিছু ছবিতে বিজয়ের অভিনয় দর্শকের নজর কেড়েছিল। অন্য দিকে, ‘হিম্মতওয়ালা’ বা ‘বাবলি বাউন্সার’-এর মতো হিন্দি ছবিতে দর্শক তমন্নাকে দেখেছেন। প্রসঙ্গত, ‘লাস্ট স্টোরিজ় ২’ অ্যান্থলজি ছবিতে সুজয় ঘোষ পরিচালিত গল্পে এক সঙ্গে রয়েছেন তামান্না ও বিজয়। সূত্রের দাবি, এই ছবির সেটেই দু’জনের ভালবাসার সূত্রপাত।

এর আগে পঞ্জাবি অভিনেতা দিলজিৎ দোসাঞ্জের কনসার্টে এক সঙ্গে দেখা গিয়েছিল তমন্না ও বিজয়কে। গত ২১ ডিসেম্বর তামান্নার জন্মদিনে অভিনেত্রীর বাড়িতেও হাজির হয়েছিলেন বিজয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE