Advertisement
০৩ মে ২০২৪
Tamannaah Bhatia

একের পর এক হিন্দি ছবি তমন্নার ঝুলিতে, এ বার কার সঙ্গে দেখা যাবে তাঁকে?

দক্ষিণী ছবির পাশাপাশি বলিউডেও পাল্লা দিয়ে অভিনয় করছেন তমন্না ভাটিয়া। বিজয় বর্মার সঙ্গে সম্পর্কে রয়েছেন বলেই আপাতত চর্চায় রয়েছেন অভিনেত্রী।

Tamannaah Bhatia

তমান্না ভাটিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৩ ১৪:৪০
Share: Save:

সম্প্রতি ওটিটিতে মুক্তি পেয়েছে ‘লাস্ট স্টোরিজ় ২’। সমালোচকদের একাংশের চোখে এই অ্যান্থলজির চারটি গল্পের মধ্যে সুজয় ঘোষ পরিচালিত ছবিটিই সব থেকে দুর্বল হিসাবে আখ্যা পেয়েছে। তবে এই গল্পটি কিন্তু তুলনামূলক ভাবে বাকিদের থেকে বেশি চর্চায় রয়েছে। কারণ বাস্তবের যুগল তমন্না ভাটিয়া এবং বিজয় বর্মাকে এই গল্পে একসঙ্গে হাজির করতে পেরেছেন পরিচালক। জুটির রসায়ন আলাদা ভাবে নজর কাড়তে না পারলেও তমন্না যে বলিউডে ধীরে ধীরে তাঁর পায়ের নীচের জমি শক্ত করতে শুরু করেছেন তা এক রকম স্পষ্ট।

কারণ, ইতিমধ্যেই নতুন হিন্দি ছবির কাজ শুরু করে দিয়েছেন তিনি। পাঁচ বছর পর নতুন ছবির কাজে হাত দিয়েছেন পরিচালক নিখিল আডবাণী। পরিচালক হিসাবে তাঁর শেষ ছবি ‘বাটলা হাউস’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন জন আব্রাহাম। নতুন ছবিটির জন্যেও আরও এক বার পরিচালকের তুরুপের তাস জন। ছবির নাম ‘বেদা’। মূলত অ্যাকশন ঘরানার এই ছবির শুটিং শুরু হয়েছে রাজস্থানে। এই ছবিতেই নতুন অভিনেতা হিসেবে যোগ দিলেন তমন্না। বৃহস্পতিবার নির্মাতারা এই খবর প্রকাশ্যে এনেছেন।

(বাঁ দিক থেকে) জন আব্রাহাম, তমান্না ভাটিয়া, নিখিল আডবাণী।

(বাঁ দিক থেকে) জন আব্রাহাম, তমান্না ভাটিয়া, নিখিল আডবাণী। ছবি: সংগৃহীত।

জন এবং তমন্না ছাড়াও এই ছবিতে রয়েছেন ‘বান্টি অউর বাবলি ২’ খ্যাত অভিনেত্রী শর্বরী ওয়াগ। এই ছবির অংশ হতে পেরে তমন্না উচ্ছ্বসিত। অভিনেত্রী বলেছেন, ‘‘নিখিলের গল্প বলার কৌশল আমার অত্যন্ত পছন্দের। এই ছবির মাধ্যমে জনের সঙ্গেও এই প্রথম কাজ করব। সব মিলিয়ে একটা ভাল অভিজ্ঞতার অপেক্ষায় রয়েছি।’’ বিজয়ের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের কারণেও নাকি এখন বলিউডকেই পাখির চোখ করতে চাইছেন তমন্না, এ রকম খবরও ভাসছে বলিপাড়ার আকাশে।

তমন্নার অভিনয়ের কথা মাথায় রেখেই অভিনেত্রীকে এই ছবিতে নিয়েছেন বলে জানিয়েছেন নিখিল। তাঁর কথায়, ‘‘আমি এই ছবি নিয়ে আমার ভাবনা জানাতেই ও রাজি হয়ে যায়। আমাদের ইউনিট ওকে পেয়ে খুব খুশি।’’ পরিচালনার পাশাপাশি প্রযোজকের ভূমিকাতেও হাত পাকিয়েছেন নিখিল। তাঁর পরিচালনায় ‘সালাম এ ইশ্‌ক’ এবং ‘ডি ডে’-র মতো ছবি পেয়েছেন দর্শক। এ বার ‘বেদা’-য় তিনি নতুন কী কী চমক হাজির করেন দেখা যাক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE