Advertisement
০৫ মে ২০২৪
Dhanush

ধনুষ-সহ একাধিক তামিল অভিনেতার বিরুদ্ধে অভিযোগ, কী দোষ করেছেন তাঁরা?

প্রযোজকদের তরফে বলা হয়েছে, সমস্যা না মেটা পর্যন্ত প্রযোজকরা অভিযুক্ত অভিনেতাদের সঙ্গে নতুন ছবি নিয়ে চুক্তি করবেন না।

Tamil film producer’s council issues red card to Dhanush, Silambarasan, Vishal and Atharvaa

অভিনেতা ধনুষ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৩ ২১:৫৪
Share: Save:

সাধারণত দক্ষিণী ইন্ডাস্ট্রিতে একে অপরের বিরুদ্ধে অভিযোগ তোলার বিষয়টা তেমন শোনা যায় না। তবে এ বার ধনুষ-সহ একাধিক তামিল তারকার বিরুদ্ধে অভিযোগ এনেছে প্রযোজকদের সংগঠন টিএফপিসি (তামিল ফিল্ম প্রোডিউসার্স কাউন্সিল)। বলা হয়েছে, ধনুষ, বিশাল রেড্ডি, সিলম্বরাসন এবং অথর্ব একাধিক বার চুক্তিভঙ্গ করেছেন। প্রযোজকদের তরফে এই অভিনেতাদের বিরুদ্ধে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

একটি জাতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ধনুষ-সহ একাধিক অভিনেতার বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ আনা হয়েছে। যেমন অভিনেতা সিলম্বরাসন ওরফে সিম্বু নাকি একটি ছবির জন্য ৬০ দিন শুটিং করার কথা দিয়েছিলেন। কিন্তু তিনি ওই ছবির জন্য মাত্র ২৭ দিন শুটিং করেছেন। এই অভিযোগ জানিয়েছেন ছবির প্রযোজক মাইকেল রায়াপ্পান। বিশাল এক সময় প্রযোজকদের সংগঠনের প্রাক্তন সভাপতি ছিলেন। সেই সময় তিনি নাকি আর্থিক দুর্নীতি করেছেন বলে অভিযোগ উঠেছে।

তবে প্রযোজকদের অভিযোগ প্রকাশ্যে আসার পর অভিনেতাদের মধ্যে ধনুষকে নিয়ে অনুরাগীদের মধ্যে কৌতূহল দানা বেঁধেছে। ‘অতরঙ্গী রে’ খ্যাত অভিনেতার বিরুদ্ধে অভিযোগ, তিনিও নাকি একটি ছবির কাজ সম্পূর্ণ করেননি। এ রকমও শোনা যাচ্ছে যে, অভিযুক্ত অভিনেতারা সমস্যা না মেটালে প্রযোজকরা তাঁদের সঙ্গে নতুন ছবিতে কাজ করবেন না। অবশ্য, অভিনেতাদের তরফে এখনও এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dhanush South Indian Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE