Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ অক্টোবর ২০২১ ই-পেপার

যৌন হেনস্থার অভিজ্ঞতা নিয়ে ছবি করছেন তনুশ্রী

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৩ মার্চ ২০১৯ ১২:৫৩
তনুশ্রী দত্ত। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

তনুশ্রী দত্ত। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

মাস কয়েক আগে বলিউডে #মিটু মুভমেন্ট শুরু হয়েছিল অভিনেত্রী তনুশ্রী দত্তর হাত ধরে। ব্যক্তিগত যৌন হেনস্থার ঘটনা প্রথম প্রকাশ্যে বলেন তিনি। অভিযোগের আঙুল তোলেন অভিনেতা নানা পটেকরের দিকে। তার পরই বলি মহলের সেলেবরা একের পর এক নিজেদের অভিজ্ঞতার কথা প্রকাশ্যে নিয়ে আসতে থাকেন। অভিযোগের আঙুল ওঠে বহু পরিচালক, অভিনেতা, প্রযোজকদের দিকে। এ বার সেই সব অভিজ্ঞতাকেই ফ্রেমবন্দি করতে চলেছেন তনুশ্রী। এই ভাবনা থেকে অনুপ্রাণিত হয়ে তিনি একটি শর্ট ফিল্ম তৈরি করবেন বলে খবর।

এই ছবির প্রসঙ্গে তনুশ্রী সাংবাদিকদের বলেন, ‘‘শোবিজ অথবা অন্য যে কোনও ক্ষেত্রে নতুন যাঁরা কাজ করতে আসছেন, তাঁদের কত রকম ভাবে হেনস্থা করা হয় সে সব থাকবে ছবিতে। নতুনরা কোনও পরামর্শদাতাও পায় না এ সব সময়।’’

সূত্রের খবর, একটি অনলাইন প্ল্যাটফর্ম এই শর্ট ফিল্মটির প্রযোজনা করেছে। সেখানেই আগামী ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসে মুক্তি পাবে এই ছবি। তনুশ্রী নিজেও অভিনয় করেছেন এই ছবিতে। সংলাপ লিখেছেন নিজের বাস্তব অভিজ্ঞতার ভিত্তিতে। প্রায় ন’বছর পর এই ছবির মাধ্যমেই ফের ক্যামেরার সামনে আসছেন তনুশ্রী।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

আরও পড়ুন, অমৃতার সঙ্গে কেমন সম্পর্ক? মুখ খুললেন করিনা…

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)



Tags:
Tanushree Duttaতনুশ্রী দত্ত Bollywood Celebrities Metoo Me Too

আরও পড়ুন

Advertisement