Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

Tanusree: ‘সপ্তাহান্তে ছোট্ট নাটক’ তনুশ্রীর! দেখেই অনুরাগীর আবদার, ‘আমায় বিয়ে করবেন?’

তনুশ্রীর রিল ভিডিয়ো সবার নজর কেড়েছে, কী এমন করলেন তিনি?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১০ জুলাই ২০২১ ১৫:২২
তনুশ্রী চক্রবর্তী।

তনুশ্রী চক্রবর্তী।

সপ্তাহান্ত জমজমাট তিন বঙ্গ নায়িকার আখ্যানে! এঁরা শ্রাবন্তী চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, নুসরত জাহান। আপাতত তিন বন্ধু প্রায়ই পার্টি করে খবরের শিরোনামে। তবে শনিবারে নেটমাধ্যমে ভাগ করে নেওয়া তনুশ্রীর রিল ভিডিয়ো আলাদা করে সবার নজর কেড়েছে। ভাইরাল তাঁর করা মন্তব্যও। যা দেখে এক অনুরাগী অভিনেত্রীকে আবদার-ই জানিয়ে ফেলেছেন, ‘আমায় বিয়ে করবেন’?

কী এমন করলেন তনুশ্রী? ঘন কালো রঙের পাশ্চাত্য পোশাকে হলুদ, কমলা, লাল রঙের বিমূর্ত নকশা। সঙ্গে একই রকমের দোপাট্টা। সাজ বলতে খোলা চুল, কাঁধ ছোঁয়া দুল আর মানানসই রূপসজ্জা। তাতেই বাজিমাত করেছেন অভিনেত্রী। নেপথ্যে বেজেছে সোনা মহাপাত্রের গাওয়া জনপ্রিয় গান ‘গোরি গোরি মেরি কলাই’। রিল ভিডিয়ো বলছে, সপ্তাহান্তে তনুশ্রী ব্যস্ত ফ্যাশন শ্যুটে। তারই ঝলক তিনি ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। পাশাপাশি তাঁর মন্তব্য ঘিরেও চমক। পুরো বিষয়টিকে তিনি রসিকতায় মুড়ে পরিবেশন করেছেন, ‘সপ্তাহান্তের ছোট্ট নাটক!' তাতেই নাকি কুপোকাৎ নেটাগরিকেরা। অভিনেত্রীর এই নাটক পছন্দ করেছেন তাঁর আরেক কাছের বন্ধু শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবিতে সবার প্রথমে তিনিই এঁকে দিয়েছেন ভালবাসার চিহ্ন।

Advertisement

এ দিকে শুক্রবারের গুঞ্জন, আবার অভিনয় দুনিয়ায় পুরোদমে ফিরছেন তনুশ্রী। যদিও আনন্দবাজার অনলাইনকে একাধিক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, কখনওই তিনি ইন্ডাস্ট্রি থেকে অবসর নেবেন না। এ বিষয়ে তিনি পাশে পেয়েছেন সহ-অভিনেতা বন্ধু প্রিয়াঙ্কা সরকারকে। আনন্দবাজার অনলাইকে দেওয়া সাম্প্রতিক এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছেন, যে সব তারকা রাজনীতিতে গিয়েছিলেন তাঁরা কেউই অভিনয়কে বিদায় জানাননি। ফলে, তাঁরা অভিনয়ে 'ফিরছেন'-- এ কথাটা ঠিক নয়।

আরও পড়ুন

Advertisement