Advertisement
০২ মার্চ ২০২৪
Prabhas Birthday

প্রভাসের জন্মদিন টিম ‘আদিপুরুষ’-এর তরফ থেকে এল কী উপহার?

২৩ অক্টোবর প্রভাসের জন্মদিন। এই বিশেষ দিনে শুভেচ্ছাবার্তায় ভেসেছেন নায়ক। এল বিশেষ উপহার টিম ‘আদিপুরুষ’-এর তরফ থেকে।

জন্মদিনে কী বিশেষ উপহার পেলেন প্রভাস?

জন্মদিনে কী বিশেষ উপহার পেলেন প্রভাস? ফাইল-চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২২ ১৫:৪৯
Share: Save:

হাতে ধনুক। গেরুয়া পোশাকে রামবেশে ধরা দিলেন প্রভাস। ২৩ অক্টোবর নায়কের জন্মদিন। এমন দিনে বিশেষ কিছু হবে না তা কি কখনও হয়? টিম ‘আদিপুরুষ’-এর তরফে এল দারুণ উপহার। শ্রীরামের বেশে প্রভাসের একটি দারুণ ছবি প্রকাশ্যে এল।

রামায়ণ অবলম্বনে তৈরি হচ্ছে ‘আদিপুরুষ’। যে ছবির মুখ্য চরিত্রে প্রভাস। ঘোষণার পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে এই ছবি। প্রভাসের জন্মদিনে এই নতুন ছবি প্রকাশ্যে এনে ইতিমধ্যেই তাঁর ভক্তদের চমকে দিয়েছে গোটা ‘আদিপুরুষ’ টিম। শুধু কি তাই! অভিনেতার অন্য ছবি ‘প্রজেক্ট কে’-এর তরফ থেকেও এসেছে শুভেচ্ছাবার্তা। যে ছবিতে প্রভাসের পাশাপাশি দেখা যাবে অমিতাভ বচ্চন এবং দীপিকা পাড়ুকোনকে।

রামবেশে প্রভাসের নতুন পোস্টার প্রকাশ্যে।

রামবেশে প্রভাসের নতুন পোস্টার প্রকাশ্যে। ফাইল-চিত্র।

প্রভাসকে পরিচালনা করতে পেরে খুশি পরিচালক ওম রাউত। তাঁর কথায়, “প্রভাস এ প্রজন্মের অন্যতম পরিশ্রমী অভিনেতা। রামের চরিত্রে নিখুঁত অভিনয় করেছেন।”

প্রসঙ্গত, সম্প্রতি ‘আদিপুরুষ’ বিতর্কে জড়িয়েছে। এই ছবিতে রাবণের চরিত্রে অভিনয় করেছেন সইফ আলি খান। মূলত সইফের সেই লুক নিয়েই সমাজমাধ্যমে নিন্দার ঝড় উঠেছিল। অন্য দিকে ছবির ভিএফএক্স-এর মান খুবই দুর্বল বলেও নির্মাতাদের একপ্রস্ত সমালোচনার সম্মুখীন হতে হয়েছে। একপ্রস্ত সমালোচনার সম্মুখীন হতে হয়েছে। তাই আবার নতুন করে নিজেদের রণকৌশল সাজাতে ব্যস্ত টিম আদিপুরুষ। তবে প্রভাসের জন্মদিন বলে কথা। তাই রবিবার যাবতীয় বিতর্ক সরিয়ে রেখে, অভিনেতাকে শুভেচ্ছা জানাতে ভুললেন না কেউই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE