Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Jacqueline Fernandez

Jacqueline Fernandez: ২১৫ কোটি টাকার তছরুপ! চার্জশিটে নাম জুড়ল জ্যাকলিন ফার্নান্ডেজের

প্রধান অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে এই মামলার চার্জশিট জমা হয়েছে আগেই। অতিরিক্ত চার্জশিটে অভিযুক্ত হিসাবে জ্যাকলিনের নাম জুড়ল ইডি।

আর্থিক তছরুপের মামলায় অভিযুক্ত জ্যাকলিন

আর্থিক তছরুপের মামলায় অভিযুক্ত জ্যাকলিন

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২২ ১২:১৬
Share: Save:

সন্দেহভাজনের তালিকায় ছিলেন। এ বার ২১৫ কোটি টাকার তছরুপ মামলার চার্জশিটে জুড়ে গেল মুম্বইয়ের অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের নাম। প্রধান অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে এই মামলার চার্জশিট জমা হয়েছিল আগেই।

অতিরিক্ত চার্জশিটে অভিযুক্ত হিসাবে জ্যাকলিনের নামও জুড়ল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। সংবাদ সংস্থা সূত্রে খবর, বুধবারই এই অতিরিক্ত চার্জশিট জমা দেওয়া হল আদালতে। ইডি সূত্রের দাবি, তদন্তে স্পষ্ট বোঝা গিয়েছে যে, জ্যাকলিক জানতেন সুকেশ একজন তোলাবাজ। জেনেবুঝেই এই তোলাবাজির টাকায় যথেষ্ট সুযোগ-সুবিধা ভোগ করেছেন তিনি।

সুকেশের থেকে অনেক বার বহুমূল্য ‘উপহার’ পেয়েছেন অভিনেত্রী। ইডির জেরায় তা স্বীকারও করেছেন জ্যাকলিন। জ্যাকলিনকে এই মামলায় বেশ কয়েক বার জিজ্ঞাসাবাদ করেছেন ইডি গোয়েন্দারা। তাঁর দেশ ছেড়ে বেরোনোর উপরেও রয়েছে আদালতের নিষেধাজ্ঞা।

ইডি সূত্রে খবর, সুকেশের থেকে যে সব উপহার পেয়েছেন জ্যাকলিন, সব মিলিয়ে তার মূল্য ১০ কোটি টাকার কম নয়। এর মধ্যে দামি গাড়ি যেমন রয়েছে, রয়েছে ৫২ লক্ষ টাকা দামের ঘোড়া, ৯ লক্ষ টাকার পারশিয়ান বিড়াল। উপহারের তালিকায় রয়েছে গুচি, শ্যানেলের একাধিক ডিজ়াইনার ব্যাগ, গুচির জিমওয়্যার, লুই ভিতোঁর জুতো, হিরের দু’জোড়া কানের দুল, মূল্যবান পাথর বসানো ব্রেসলেট।

জ্যাকলিন ইডিকে জানিয়েছিলেন, উপহার পাওয়া মিনি কুপার গাড়িটি তিনি ফেরত দিয়ে দিয়েছিলেন সুকেশকে। সব মিলিয়ে এখনও পর্যন্ত জ্যাকলিনের ৭ কোটি টাকার উপর সম্পত্তি বাজেয়াপ্ত করে রেখেছে ইডি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jacqueline Fernandez Bollywood ED
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE