Advertisement
২০ এপ্রিল ২০২৪
porimoni

porimoni: মাদক মামলার শুনানি পিছিয়ে গেল, গর্ভাবস্থাতেও আদালত ফিরিয়ে দিল পরীমণিকে!

‘‘এতজন সাক্ষীর একজনও আসেননি। আবার পরবর্তী তারিখ দেওয়া হল ২ জুন। গর্ভাবস্থায় আদালতের এই টানাপোড়েন একটা মানসিক চাপ।’’

আদালতে, মাদক মামলায় হাজিরা দিলেন পরীমণি

আদালতে, মাদক মামলায় হাজিরা দিলেন পরীমণি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২২ ১৯:৪২
Share: Save:

সকালে মেঘ পাহারা দিচ্ছিলেন। একটু পরেই আদালতে। বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি কখন যে কোথায়! আনন্দবাজার অনলাইন গতকালই প্রকাশ করেছিল কক্সবাজার থেকে পরীমণির ঢাকায় ফেরার খবর। বৃহস্পতিবার সকালে পরীমণি ফেসবুকে দিয়েছেন তাঁর মেঘ পাহারার ভিডিয়ো। আনন্দবাজার অনলাইন যোগাযোগ করলে পরীমণি জানান, "রাজ প্রায়ই আমাকে সকাল দেখতে নিয়ে যায়। মাঠে সবুজ ঘাসে শিশিরে হাঁটি খালি পায়ে। এটা যেমন স্বাস্থ্যের পক্ষে ভাল, তেমনই আমার খুব প্রিয়।"

বাংলাদেশ সময় বেলা দশটার কিছু পরে ঢাকার বিশেষ জজ আদালত ১০-এর বিচারক নজরুল ইসলামের আদালতে হাজিরা দিতে আসেন পরীমণি। আজ পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল। গত ২৯ মার্চ এই মামলার সাক্ষ্যগ্রহণের দিন অসুস্থ থাকায় আদালতে উপস্থিত হতে পারেননি পরীমণি। তাঁর আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভীর আবেদন করায় বিচারক নজরুল ইসলাম সাক্ষ্যগ্রহণের জন্য ১২ মে দিন ধার্য করেন।

আজ আদালতে তাঁকে নিয়ে আসেন স্বামী রাজ। মা হতে চলেছেন পরীমণি। শরীরে, চলাফেরায় সেই ছাপ স্পষ্ট। এই অবস্থায় সিঁড়ি ভেঙে উঠেছেন ধীরে ধীরে, সাবধানে। প্রত্যক্ষদর্শীরা মনে করছেন পরবর্তীতে সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগে পরীমণি আর হয়তো আদালতে হাজিরা দিতে পারবেন না।

উল্লেখ্য, ২০২১ সালের ৪ আগস্ট সন্ধ্যায় ঢাকায় বনানীর বাসা থেকে পরীমণিকে আটক করে র্যাব এবং ৫ আগস্ট বনানী থানায় পরীমণির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। সেই মামলারই বিচারকার্য চলছে।
হাজিরা শেষে আনন্দবাজার অনলাইনকে পরীমণি জানিয়েছেন, "এতজন সাক্ষীর একজনও আসেননি। আদালতে বললাম, আমার গর্ভাবস্থার তৃতীয় পর্যায় থেকে তো আর আসতে পারব না। সেটা ঝুঁকির হয়ে যাবে। কিন্তু আবার পরবর্তী তারিখ দেওয়া হল ২ জুন। গর্ভাবস্থায় আদালতের এই টানাপোড়েন একটা মানসিক চাপ।"

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

porimoni Court Pregnancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE