Advertisement
১৪ জুন ২০২৪
Tollywood

Gossip: টলিউডের নামকরা অভিনেত্রী প্রেমে পড়লেন অল্পবয়সি লেখকের

আমাদের গল্পের দশভুজাও কেবল বিনোদনী নন, তিনিও প্রেমে পড়েন। আর তেমনই ভাবে নতুন প্রেমে পড়েছেন তিনি।

অভিনেত্রীর সঙ্গে তাঁর ‘প্রিয়’-র আলাপ একটি ছবির কাজের সূত্রে।

অভিনেত্রীর সঙ্গে তাঁর ‘প্রিয়’-র আলাপ একটি ছবির কাজের সূত্রে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২১ ১৮:৫৪
Share: Save:

পুজোয় ‘রোজ কত কী ঘটে যাহা তাহা, এমন কেন সত্যি হয় না আহা’। সত্যি হল প্রেম। বয়সে কয়েক বছরের ছোট সেই পুরুষ। পেশায় লেখক। অভিনেত্রীর সঙ্গে তাঁর ‘প্রিয়’-র আলাপ একটি ছবির সূত্রে। অভিনেত্রী বেশ নামকরা। এক চিলতে সংসারও আছে তাঁর। ইন্ডাস্ট্রিতে তিনি এসেছেন একেবারে ছোট বয়সে। অভিনয় এবং স্বভাবে সকলের প্রিয় তিনি। খুঁজে নিয়েছেন নিজের প্রিয়কে।

ছবিতে কাজ করতে গিয়ে দুই অসমবয়সির বন্ধুত্ব বাড়ে। নিভৃতে সময় কাটান তাঁরা। তাঁদের ঘনিষ্ঠতার লাল আভা ফিসফাসের সুরে ছড়িয়ে পড়েছে টলিপাড়ায়। তবে এই প্রথম নয়, সেই অভিনেত্রীর দু’একটি সম্পর্ক নিয়ে বেশ বড় রকমের গুঞ্জনও রটেছিল ইন্ডাস্ট্রিতে।

অভিনেত্রী সামলে চলেন। সাহসী ছবি দেন। কিন্তু সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কথা বলেন না। অভিনেত্রীর প্রাক্তন প্রেমিকও বেশ চর্চায়। তাঁর প্রেম, বন্ধুত্ব আলোচনার বিষয়। প্রাক্তন সেই প্রেমিকের সঙ্গে এখনও সুসম্পর্ক রয়েছে অভিনেত্রীর।

কিন্তু দু’জনের কেউই আপাতত এই বিষয়ে মুখ খুলতে রাজি নন। পেশা, ব্যক্তিগত সম্পর্কের খাতিরে আজ তাঁরা চুপ। এই সম্পর্কের সমীকরণের কথা কেউ যেন জানতে না পারেন, তার জন্য হয়তো সব রকমের চেষ্টাও করবেন তাঁরা। কিন্তু ‘গোপনে প্রেম রয় না ঘরে, আলোর মতো ছড়িয়ে পড়ে’— ঠিক সে ভাবেই নায়িকা-লেখকের কাছাকাছি আসার খবর কানাঘুষো শোনা যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE