Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ অক্টোবর ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

​চুটিয়ে প্রেম করছেন এই গ্ল্যামারাস গায়িকা!

নিজস্ব প্রতিবেদন
০৮ অক্টোবর ২০১৮ ১৫:৫৭
বলিউডের পার্টি সং থেকে হরেক ঘরানার গান— নেহা কক্কর এখন জনপ্রিয়তার শিখরে।  গ্ল্যামারাস এই গায়িকা প্রেমও করছেন চুটিয়ে। নেহার বয়ফ্রেন্ডের নাম হিমাংশ কোহালি। ‘ইয়ারিয়াঁ’ ছবির হিরো হিমাংশের সঙ্গে বেশ কিছুদিন ধরেই ছবি পোস্ট করছেন নেহা। দু’জনের প্রেমকাহিনির কিছু অজানা তথ্য জেনে নেওয়া যাক।

বলিউডে নেহা কক্করের আর এক নাম ‘ছোটা প্যাকেট বড়া ধমাকা’। হিমাংশের সঙ্গে যে প্রেম করছেন সে কথা আগেই মেনে নিয়েছিলেন গায়িকা। আর মুচকি হেসে বলেছিলেন, ‘আমরা আসলে হামসফর’।
Advertisement
নেহার সঙ্গে সম্পর্ক নিয়ে হিমাংশ বলেছিলেন, ‘‘নেহা আমার খুব ভাল বন্ধু। সানি সানি গানটা দিয়েই আমাদের প্রথম একসঙ্গে কাজ।’’ শুধু তাই নয়, নেহার সঙ্গে সময় কাটাতে খুবই ভালবাসেন বলে জানিয়েছিলেন হিমাংশ। আর বেড়াতে যেতে হলে, হিংমাংশই কিন্তু নেহার একমাত্র সঙ্গী।

তবে বিয়ে নিয়ে আপাতত কোনও চিন্তাভাবনা নেই নেহার। ‘হমসফর’ বলে একটি মিউজিক ভিডিয়োতেও একসঙ্গে দেখা গিয়েছিল হিমাংশ কোহালি আর নেহা কক্করকে। একবার তো নেহাকে ছবিতে অভিনয় করতে হবে বলে তীব্র বায়না জুড়ে দিয়েছিলেন হিমাংশ।
Advertisement
‘কিস ডে’‌ সেলিব্রেট করতে ইনস্টাগ্রামে হিমাংশকে চুমু খেয়েই ছবি শেয়ার করেছিলেন নেহা কক্কর। একটি রিয়্যালিটি শো’তে বিচারকের আসনে বসেছিলেন নেহা।সেই শো’তেই নেহাকে চমকে দিতে স্টেজে চলে এসেছিলেন হিমাংশ। আর সেখানেই সুনীল গ্রোভার খোঁচা দিয়ে বলেছিলেন, ‘ইনিই নেহার স্বয়ম্ভর।’

দু’জনের দেখা কী ভাবে হল? হিমাংশের কথায়, ‘‘একটা ছবির কাজের জন্য নেহা আর ওঁর ভাইয়ের সঙ্গে দেখা করতে হয়েছিল আমাকে। সেই শুরু। তার পরেই বন্ধুত্ব জমে ওঠে ওঁর আর আমার। আমি নেহার সঙ্গে কয়েকটা ছবি পোস্ট করতেই সবাই আমাকে জিজ্ঞেস করতে শুরু করে দেয়, আমরা এনগেজড কিনা?’’

প্রিয় বন্ধুদের মতো খিটিমিটি লেগেই থাকে দু’জনের। এমনকি তা কখনও মজার ছলেই মারপিট অবধিও গড়ায়। হিমাংশ এক বার সারপ্রাইজ বার্থ ডে প্ল্যানও করেছিলেন নেহার জন্য। একবার তো দু’জনের ঝামেলা টুইটার অবধি গড়িয়ে যায়। এমনকি টুইটারে হিমাংশের কাছে ক্ষমাও চেয়েছিলেন নেহা।