• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কালীর ছবি শেয়ার করে সমালোচনার মুখে এই সেলেব!

Katy Perry
কে ইনি?

তিনি হিন্দু নন। কিন্তু নিজের সোশ্যাল ওয়ালে হিন্দু দেবী কালীর ছবি শেয়ার করেছন এই সেলেব। আর তাতেই প্রবল সমালোচনার মুখে পড়েছেন। ইনি কেটি পেরি। কালীর ছবি শেয়ার করে ক্যাপশনে কেটি লিখেছেন, ‘কারেন্ট মুড’।

আরও পড়ুন, একদল হাঙরের মাঝে সাঁতার কাটলেন এই বলি অভিনেত্রী!

এরপরই সোশ্যাল ওয়ার্ল্ডে কেটির সমালোচনা করে একজন লেখেন, ‘‘ভারতীয় দেবতাদের অসম্মান করবেন না। এটাকে মুড বলা যায় না। এর আলাদা মূল্য রয়েছে। এই ছবিটা ডিলিট করে দিন।’’ আবার কেউ লিখেছেন, নিজের মুড বোঝাতে কোনও ধর্মীয় ছবি শেয়ার করে ঠিক করেননি কেটি। অন্য এক ব্যক্তি লিখেছেন, ‘‘হিন্দু সম্প্রদায়ের কাছে এটা অপমানজনক। কারণ এই ছবিটার যা অর্থ আর কেটি যা বোঝাতে চেয়েছেন তা আলাদা। ছবিটা সম্ভবত শক্তি ও সাহসের প্রতীক।’’ আবার কেউ কেটির সমর্থনে লিখেছেন, ‘‘হিন্দু ধর্মের প্রতি আপনার আগ্রহকে আমি সাধুবাদ জানাই। ভারতের তরফ থেকে অনেক ভালবাসা।’’

কেটি পেরি।

গোটা বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি কেটি। ২০১০-এ রাসেল ব্র্যান্ডকে রাজস্থানে ভারতীয় কায়দায় বিয়ে করেছিলেন কেটি। এখন যদিও তাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছে। কিন্তু সেই সময়ই তাঁর বিয়ে দেখে ইন্ডাস্ট্রির অনেকে ভেবেছিলেন, ভারতীয় সংস্কৃতির প্রতি তাঁর ভাললাগা রয়েছে। কালীর ছবি শেয়ার করাও কি তারই ইঙ্গিত? এখনও স্পষ্ট নয়।

current mood

A post shared by KATY PERRY (@katyperry) on

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন