Advertisement
১৪ জুলাই ২০২৪
Abhishek Bachchan

ছবির এই দুই খুদে কিন্তু বলিউডের বিখ্যাত দিদি-ভাই জুটি, কারা বলুন তো?

ছবিটি সাদা-কালোয়। দু’জনের গায়েই একই প্রিন্টের জামা।

শ্বেতা-অভিষেক। ছবি-টুইটার।

শ্বেতা-অভিষেক। ছবি-টুইটার।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০১৯ ১৩:৩১
Share: Save:

ছবিটি সাদা-কালোয়। দু’জনের গায়েই একই প্রিন্টের জামা। দিদির মাথা ভর্তি চুল, মুখ ভর্তি হাসি। অন্যদিকে ভাইয়ের মাথায় চুলের সংখ্যা নেহাতই কম। কিন্তু চোখে মুখে দুষ্টুমি যেন ঠিকরে বেরোচ্ছে। ওই ভাই-বোন জুটির ‘ফেলে আসা দিনের’ ছবি শেয়ার করেছেন তাঁদের বাবা, নিজের টুইটার অ্যাকাউন্টে। বাবাও কিন্তু বলিটাউনের লেজেন্ড অভিনেতা। ওঁরা কারা বলুন তো? চিনতে পারলেন কি?

ওঁরা হলেন অমিতাভ-জয়া বচ্চনের কন্যা শ্বেতা এবং অভিষেক। শিশু দিবস উপলক্ষে ছেলেমেয়ের ছবি শেয়ার করেছেন বিগ-বি স্বয়ং। লিখেছেন, ‘শিশুর সারল্যই ওদের সুন্দর করে গড়ে তুলতে আমাদের সাহায্য করে।’

ছোট্ট শ্বেতা-অভিষেককে দেখতে পেয়ে বচ্চন অনুরাগীরাও বেজায় খুশি। তবে চমকের এখানেই শেষ নয়। বচ্চনের টুইটার অ্যাকাউন্ট যেন ‘থ্রো ব্যাক’ মুহূর্তের ভান্ডার!

আরও পড়ুন-বচ্চন পরিবারে নতুন অতিথি! ফের মা হচ্ছেন ঐশ্বর্য?

অভিষেকের চিঠি

ওই ছবি পোস্ট করার পাশাপাশি অভিষেকের কাঁচা হাতে লেখা একটি চিঠিও শেয়ার করেছেন শাহেনশাহ। বাবা যখন নিজের কাজে বাইরে গিয়েছিলেন তখনই চিঠিটি বিগ-বিকে লিখেছিলেন জুনিয়র বচ্চন। চিঠিতে লেখা, ‘প্রিয় বাবা, কেমন আছ? আমরা ভাল আছি। তোমায় সবাই খুব মিস করছি। ভগবানের কাছে আমি তোমার মঙ্গল কামনা করেছি। চিন্তা কোরো না। আমি শ্বেতা দিদি এবং মায়ের খেয়াল রাখছি। আমিও কিছু কিছু সময় দুষ্টুমি করে ফেলছি। তোমায় খুব ভালবাসি বাবা, ইতি তোমার ছেলে, অভিষেক।’

অভিষেকের ওই মনভোলানো মিষ্টি চিঠি ইতিমধ্যেই ভাইরাল। হোক না তাঁরা সেলেব, হাবভাবে, আদবকায়দায় খানিক আলাদাই...আসলে তো রক্ত মাংসের মানুষই, আবেগগুলো তো আর ভিন্ন নয়!

আরও পড়ুন-ফের জামাই হচ্ছেন হিরণ, এই নিয়ে তৃতীয়বার!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE