• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ফের জামাই হচ্ছেন হিরণ, এই নিয়ে তৃতীয়বার!

movie
ছবির একটি দৃশ্যে বাঁ দিক থেকে তুলিকা, রজতাভ এবং হিরণ। নিজস্ব চিত্র।

আবার ‘জামাই’ হচ্ছেন হিরণ! না না, অফস্ক্রিন নয়, অনস্ক্রিন। ‘জামাই ৪২০’, ‘জামাই বদল’-এর পর নেটিজেনরা এবার হিরণকে দেখে বলতে চলেছেন, ‘জিও জামাই’!

ভাবছেন তো, ব্যাপারটা কী? তবে খুলেই বলা যাক। আদিত্য রায়, ওরফে আদি। ছোটবেলাটা আর পাঁচ জনের মতো কাটেনি তার। মা-বাবা ডিভোর্সি। ছোট থেকেই কাকার কাছে মানুষ সে। যাই হোক, আদি চাকরি পায়। কিন্তু ও মা! যে অফিসে সে ঢোকে সেখানে পুরুষকর্মী বলতে সে একা!

ওখানেই ওর আলাপ হয় দিয়ার সঙ্গে। ছিমছাম মিষ্টি মেয়ে দিয়া। আদির সঙ্গে দিয়ার বন্ধুত্ব ক্রমেই পরিণতি পায় প্রণয়ে। এরপরই প্লট ঘোরে।আপাতভাবে দিয়াকে সুখী পরিবারের মেয়ে মনে হলেও ভেতরে লুকিয়ে ছিল অন্য এক রহস্য। সেই রহস্যের ক্রমশ হদিশ পায় আদি। এর পর কী হয় তা জানতে অপেক্ষা করতে হবে পরের বছর পর্যন্ত।

আরও পড়ুন-বচ্চন পরিবারে নতুন অতিথি! ফের মা হচ্ছেন ঐশ্বর্য?

 

আরও পড়ুন-মুভি রিভিউ ‘ঘরে বাইরে আজ’: নব্য দেশপ্রেমকে চিনতে শেখালেন অপর্ণা

হিরণের নতুন ছবি ‘জিও জামাই’, আর ওই ছবিতেই কেন্দ্রীয় চরিত্র অর্থাৎ আদিত্য রায়ের চরিত্রেই দেখা যাবে অভিনেতাকে। ছবিতে হিরণ ছাড়াও থাকবেন রজতাভ দত্ত, বিশ্বজিৎ চক্রবর্তী, তুলিকা বসু, ঈশানি ঘোষ,সুমিত গঙ্গোপাধ্যায়, মৌমিতা চট্টোপাধ্যায় প্রমুখ। ছবিটি পরিচালনা করেছেন নেহাল দত্ত। স্ক্রিপ্ট রচনাও তাঁর। ছবিটির প্রযোজক সংস্থা জ্যোতি প্রোডাকশন। ছবিটি প্রযোজনা করেছেন জয়দেব মণ্ডল এবং সহকারী প্রযোজক রূপা বন্দ্যোপাধ্যায়। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন