• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

লজ্জায় মুখ ঢাকলেন সলমন, কানে কানে কী বললেন ক্যাটরিনা?

Salman-Khan-Katrina-Kaif
আরও কাছাকাছি... ছবি: ক্যাটরিনা কইফের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

পুনরায় প্রেম? সলমন-ক্যাটরিনা কি আবার প্রেম করছেন? ঘটনাপ্রবাহ কিন্তু সে রকমই ইঙ্গিত দিচ্ছে। মরক্কোতে পরিচালক আলি আব্বাস জাফরের ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির শুটিং স্পট থেকে মাঝে মাঝেই সলমনের সঙ্গে ছবি পোস্ট করছেন ক্যাটরিনা। তবে কি ফের অন স্ক্রিনের মতোই অফ স্ক্রিনেও জুটি বাঁধতে চলেছেন যুগল? বি-টাউনে কিন্তু জোর জল্পনা শুরু হয়েছে।

সম্প্রতি ইনস্টাগ্রামে ক্যাটরিনা একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, দু’জনের মধ্যে কিছু একটা কথা নিয়ে লজ্জা পেয়েছেন সলমন। মাথা নিচু করে মুখ ঢেকে পাশে বসে ভাইজান। আর পাশেই এক গাল হাসিমুখ ক্যাটের। ছবির নীচে আবার ক্যাটরিনা লিখেছেন, ‘‘নো ক্যাপশন নিডেড।’’ ইনস্টাগ্রামে এমন ছবি পোস্ট হতেই ফ্যানেরা কিন্তু সন্দেহের গন্ধ পাচ্ছেন। অনেকেই বলছেন, এ বার বোধ হয় মিলনের পালা!

 

No caption required 😄@beingsalmankhan #tigerzindahai

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

আরও পড়ুন, নোংরা মাটিতে ক্যাটরিনার পুশ-আপস! দেখেছেন?

আর হবে না-ই বা কেন? রণবীর এখন অতীত। এখন ক্যাটরিনার জীবনে চলছে ‘প্রাক্তন’ পর্ব। কয়েক দিন আগেই ফিল্মফেয়ারের সময় এক সাক্ষাৎকারে নিজের সবচেয়ে বড় ‘অনুপ্রেরণা’ বলে সলমনকেই সম্বোধন করেছিলেন ক্যাটরিনা। এর পর আইফা-র সময়েও দুই অভিনেতাকে বেশ কাছাকাছি আসতে দেখা গিয়েছিল।     

এই মরক্কোর শুটিং স্পট থেকেই এর আগেও ‘প্রাক্তন প্রেমিক’-এর সঙ্গে একটি ঘনিষ্ঠ ছবি পোস্ট করেছিলেন ক্যাট। সেই ছবিতে আবার কোনও ক্যাপশন দেননি নায়িকা। আর এ বারেও ঘুরিয়ে লিখেছেন সে কথা। আসলে, ফ্যানদেরকেই মনে হয় সবটা বুঝে নিতে বলছেন সলমন-ক্যাট।

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

সন্দেহের গন্ধটা কিন্তু ক্রমশই জোরালো হচ্ছে!

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন