Advertisement
০৩ মে ২০২৪
Kanchan-Pinky

কাঞ্চনের সঙ্গে বাঁধন আলগা হয়েছে! ছেলের জীবনে ‘বাবা’র অভাব কী ভাবে পূরণ করছেন পিঙ্কি?

কাঞ্চন মল্লিক এবং পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের দাম্পত্য কলহ নিয়ে বিপুল চর্চা হয়েছে। সন্তানের সঙ্গে দেখা হয় না বিধায়ক-অভিনেতার। একা হাতে কী ভাবে ছেলেকে সামলাচ্ছেন পিঙ্কি?

ছেলের সঙ্গে কাঞ্চন, পিঙ্কি।

ছেলের সঙ্গে কাঞ্চন, পিঙ্কি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২৩ ১৬:৪৮
Share: Save:

কাঞ্চন মল্লিক, তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় এবং শ্রীময়ী চট্টরাজের সম্পর্ক ঘিরে কম জলঘোলা হয়নি। বর্তমানে ছেলেকে নিয়ে পিঙ্কি আলাদা রয়েছেন। ছেলেকে কেন্দ্র করে কাঞ্চনের সঙ্গে তাঁর প্রাক্তনের আইনি ঝামেলাও চলছে। সমাজমাধ্যমের বেশ সক্রিয় কাঞ্চন। তবে পিঙ্কিকে খুব বেশি ছবি পোস্ট করতে বা কথা বলতে দেখা যায় না। ছেলেকে নিয়ে কী ভাবে কাটছে তাঁর জীবন? এই মুহূর্তে ‘ফেরারী মন’ সিরিয়ালে দেখা যাচ্ছে তাঁকে। ১৪ ঘণ্টা সিরিয়ালের শুটিং করে ছেলেকে কী ভাবে সামলাচ্ছেন তিনি? সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই কথাই বললেন পিঙ্কি।

অভিনেত্রী বলেন, “আমরা ভাবি, বাচ্চারা কিছু বোঝে না, কিন্তু আসলে তেমনটা নয়। ওরা সব কিছু বোঝে। আমার ছেলে যদি সহযোগিতা না করত, তা হলে ‘সিঙ্গল মা’ হিসেবে ওকে সামলে কাজ চালিয়ে যেতে পারতাম না। ও জানে, মা শুটিংয়ে রয়েছে, তাই পড়াশোনাটা নিজেকেই করতে হবে। আমরা একসঙ্গে লেকে হাঁটতে যাই, একসঙ্গে আকাশ, তারা দেখি। অনেক সময় যেটা জানি না, সে বিষয়ে ওর থেকে পরামর্শও নিই।”

অন্য দিকে সম্প্রতি দেখা গিয়েছে, ধুমধাম করে নিজের বাড়িতে রাস উৎসব পালন করেছেন কাঞ্চন। সব কিছু তত্ত্বাবধানের দায়িত্বে ছিলেন শ্রীময়ী। ছেলে এবং স্ত্রীকে ছাড়াই নিজের মতো করে জীবন গুছিয়ে নেওয়ার চেষ্টা করছেন তিনিও। আর পিঙ্কির জগৎ এখন শুধুই ছেলেকে ঘিরে আবর্তিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE