Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Bonny Sengupta

কৌশানীর মায়ের জন্মদিনে আবেগপ্রবণ বনি, আদুরে ছবি দিয়ে নায়ক লিখলেন মনের কথা

৫ ফেব্রুয়ারি কৌশানীর মায়ের জন্মদিন। আবেগপ্রবণ হয়ে পড়লেন বনি। হবু শাশুড়ি মায়ের সঙ্গে ছবি পোস্ট করে কী লিখলেন তিনি?

image of Tollywood actor Bonny Sengupta.

কৌশানীর মায়ের স্মৃতিতে ডুব দিলেন বনি। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:০৩
Share: Save:

“আমি তোমায় খুব ভালবাসি মা।” সকাল সকাল বনি সেনগুপ্তের ইনস্টাগ্রামে আবেগপ্রবণ পোস্ট। ৫ ফেব্রুয়ারি অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়ের মায়ের জন্মদিন। বেশ অনেক দিন হল মা-কে হারিয়েছেন কৌশানী। নায়িকার মা-কেও নিজের মায়ের সমতুল্য মনে করতেন বনি। তাই এই বিশেষ দিনে কৌশানীর মায়ের স্মৃতিতে ডুব দিলেন বনি।

বান্ধবীর মায়ের সঙ্গে আদুরে ছবি পোস্ট করে বনি লেখেন, “তোমায় খুব ভালবাসি। মিস করি তোমায়। তোমায় কাছে না পেয়ে ঠিক কী অনুভব করি তা বলে বোঝাতে পারব না। কিন্তু জানি তুমি আছ। শুভ জন্মদিন মাম্মিজি।”

এই মুহূর্তে কৌশানী এবং বনি দু’জনেই ব্যস্ত নিজেদের প্রযোজনা সংস্থা নিয়ে। ফেব্রুয়ারিতেই মুক্তি পাবে তাঁদের প্রথম প্রযোজিত ছবি ‘ডাল বাটি চুরমা।’ প্রথম প্রযোজিত ছবি নিয়ে নায়ক-নায়িকা দু’জনেই খুব উত্তেজিত। যদিও জীবনের এই নতুন যাত্রাপথে মা-কে প্রতিটা মুহূর্তে চোখে হারান কৌশানী। এই সময় যদি মা পাশে থাকতেন, এই ভাবনাই বার বার ভিড় করে অভিনেত্রীর মনে।

উল্লেখ্য, ২০২১ সালের ৩০ অক্টোবর প্রয়াত হন কৌশানীর মা সঙ্গীতা মুখোপাধ্যায়। কিডনির সমস্যা নিয়ে ২৩ অক্টোবর কৌশানীর মা সঙ্গীতা ভর্তি হয়েছিলেন বিধাননগরের এক বেসরকারি হাসপাতালে। এর আগে তাঁর কিডনি প্রতিস্থাপন হয়েছিল। একই সঙ্গে তাঁর ফুসফুসে সংক্রমণও ধরা পড়ে। শেষ পর্যন্ত একাধিক অঙ্গ বিকল হয়ে মৃত্যুর কাছে হার মানতে বাধ্য হন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bonny Sengupta Tollywood Actor Koushani Mukherjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE