Advertisement
০৫ মে ২০২৪
Dev As Byomkesh

পরনে কোট, চোখে মোটা কালো ফ্রেমের চশমা, ব্যোমকেশের লড়াইয়ে এ বার শামিল দেবও

আগে পথ দেখিয়েছেন অনির্বাণ, আবীর, যিশুরা। এ বার শরদিন্দুর অবিস্মরণীয় চরিত্রে অভিনেতা দেব।

Tollywood Actor Dev reveals his first look poster of his upcoming film Byomkesh O Durgo Rahasya

পয়লা বৈশাখের দিন প্রকাশ্যে এল দেবের ছবির ফার্স্ট লুক। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১৭:৫৯
Share: Save:

নববর্ষে বড় চমক। বর্ষবরণের আনন্দে সবাই ছুটি কাটাচ্ছেন। এই শুভ দিনে নতুন লুকে দর্শকের সামনে এসে সবাইকে চমকে দিলেন দেব। বেশ কিছু আগেই নতুন ছবির কথা ঘোষণা করেছিলেন নায়ক। তাঁর আগামী ছবি যে ব্যোমকেশের গল্পের প্রেক্ষাপটে নির্মিত হবে, সে কথা টুইট করেছিলেন নায়ক। পয়লা বৈশাখের দিন প্রকাশ্যে এল ছবির ফার্স্ট লুক।

শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের গল্প ‘দুর্গরহস্যের’ প্রেক্ষাপটে ছবির গল্প বুনছেন পরিচালক বিরসা দাশগুপ্ত। প্রথমে অবশ্য এই ছবিকে কেন্দ্র করে উঠেছিল নানা গুঞ্জন৷ শোনা গিয়েছিল, সৃজিত মুখোপাধ্যায় নাকি পরিচালনা করবেন এই ছবি। যদিও সেই জল্পনা যে মিথ্যে, তা নিজেই জানান পরিচালক।

পরনে কোট, এক হাতে টর্চ,অন্য হাতে সাপ আর চোখে মোটা ফ্রেমের চশমা— এমনই এক লুকে সকলের সামনে এসে রীতিমতো সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন দেব। এর আগে শঙ্করের চরিত্রে তাঁকে দেখেছেন দর্শক। বিপুল প্রশংসাও পেয়েছেন৷ এই প্রথম বার ব্যোমকেশের চরিত্রে তাঁকে দেখবেন দর্শক। আগে এই চরিত্রে অভিনয় করেছেন অনেকেই। সেই তালিকায় রয়েছেন আবীর চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, গৌরব চক্রবর্তী-সহ আরও অনেকে। সেই তালিকায় জুড়ল দেবের নাম। এই নতুন ব্যোমকেশকে দর্শকের কতটা মনে ধরবে সেই উত্তর দেবে সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE