Advertisement
০৬ মে ২০২৪
Roosha Chatterjee

রুশা নয়, তাঁর বিয়ের ছবি ভাগ করে নিলেন অন্য কেউ, আদৌ কি ভাল আছেন নায়িকা?

অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়ের বিয়ের পর থেকে নানা ধরনের মন্তব্য এসেই যাচ্ছে। নিজের ছবি নায়িকা পোস্ট করেননি বলে উঠল আরও নানা প্রশ্ন।

Look at the glimpses of some unseen pictures of Tollywood actress Roosha Chatterjee

সত্যিই কি রুশার মনখারাপ? বোঝা-না বোঝার মাঝেই প্রকাশ্যে এল অভিনেত্রীর বিয়ের নতুন ছবি। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১৭:১৩
Share: Save:

আড়াই মাস হল আমেরিকায় সংসার পেতেছেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। তাঁর বিয়ে নিয়ে কম চর্চা হয়নি। বিশেষত অভিনেত্রীর স্বামীর বাহ্যিক রূপকে কেন্দ্র করে অনেক রকমের মন্তব্য করেছেন অনেকেই। যদিও সে বিষয়ে কোনও ধরনের মন্তব্য করেননি নায়িকা। বেশ কিছু দিন আগে আমেরিকা থেকে একটি ছবি পোস্ট করেছিলেন রুশা। সেই ছবিকে ঘিরেও তৈরি হয়েছিল নানা ধরনের মন্তব্য। প্রশ্ন উঠেছিল, আদৌ কি তিনি ভাল আছেন? যদিও তখনও কোনও উত্তর আসেনি অভিনেত্রীর তরফে।

সত্যিই কি মনখারাপ? বোঝা-না বোঝার মাঝেই প্রকাশ্যে এল রুশার বিয়ের নতুন ছবি। যা দেখে উচ্ছ্বসিত নায়িকার অনুরাগীরা। আইবুড়ো ভাত, গায়েহলুদ থেকে বিয়ে— রুশার বিয়ের এমন অনেক না দেখা ছবিই এল প্রকাশ্যে। সেই সব ছবিকে এক সুতোয় গেঁথে ভিডিয়ো তৈরি করে পোস্ট করেছেন রুশার ফোটোগ্রাফার। তা দেখে অনেকেরই বক্তব্য, নিজের বিয়ের ভিডিয়ো নিজে কেন পোস্ট করলেন না রুশা? আবার কেউ লিখেছেন, “আর কি সত্যিই কোনও দিন পর্দায় দেখা যাবে না রুশাকে?” সেই উত্তর অবশ্য আগেই আনন্দবাজার অনলাইনকে দিয়েছিলেন অভিনেত্রী। জানিয়েছিলেন, ১৩ বছরের অভিনয় কেরিয়ারকে বিদায় জানিয়ে বিদেশে গিয়ে গুছিয়ে সংসার করতে চান তিনি।

চলতি বছরের ১৯ জানুয়ারি ধুমধাম করে বিয়ে সারেন রুশা। আমেরিকা নিবাসী সফ্‌টঅয়্যার ইঞ্জিনিয়ারকে বিয়ে করেছেন নায়িকা। আমেরিকায় যাওয়ার পর থেকে মাত্র একটাই ছবি পোস্ট করেছিলেন তিনি। আপাতত তাঁর নতুন সংসারের এক ঝলক দেখার অপেক্ষায় রুশার অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Roosha Chatterjee Tollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE